• শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

Find us in facebook

ডর্টমুন্ডের সঙ্গে এক যুগের সম্পর্ক ছিন্ন করছেন এই ফুটবলার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ মে ২০২৪  

Find us in facebook

Find us in facebook

মার্কো রিউস। জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ডের তারকা ফুটবলার। ক্লাবটির মূল দলেই ১২ বছর ধরে খেলছেন তিনি। এর আগে বয়সভিত্তিক দলগুলোতে খেলছেন আরো ৯ বছর।

ডর্টমুন্ডের সঙ্গে সব মিলিয়ে দীর্ঘ ২১ বছরের এই লম্বা সম্পর্ক এবার ছিন্ন করতে যাচ্ছেন রিউস। চলতি মৌসুম শেষেই ডর্টমুন্ড ছাড়ছেন জার্মানির এই অ্যাটাকিং মিডফিল্ডার।

চলতি মৌসুমের পর রিউসের সঙ্গে চুক্তি আর বাড়াচ্ছে না ডর্টমুন্ড। দুই পক্ষের আলোচনার প্রেক্ষিতেই নেয়া হয়েছে এই সিদ্ধান্ত। এখন পর্যন্ত অন্য কোনো ক্লাব রিউসের বিষয়ে আগ্রহ দেখায়নি। অর্থাৎ মৌসুম শেষে ফ্রি এজেন্ট হয়ে ক্লাব ছাড়তে যাচ্ছেন রিউস।  

শুক্রবার আনুষ্ঠানিকভাবে প্রেস বিজ্ঞপ্তি দিয়ে রিউসের বিদায়ের বিষয়টি নিশ্চিত করেছে ডর্টমুন্ড। অন্যদিকে একটি ভিডিও বার্তায় ভক্তদের বিদায়ী বার্তা দিয়েছেন রিউস নিজেও।

মার্কো রিউস বলেন, ‘বরুশিয়া ডর্টমুন্ডে এই অসাধারণ সময় কাটাতে পেরে আমি গর্বিত এবং কৃতজ্ঞ। আমি আমার জীবনের অর্ধকের বেশি সময় ডর্টমুন্ডে কাটিয়েছি এবং কঠিন সময় আসলেও প্রতিটা মুহূর্ত উপভোগ করেছি। মৌসুম শেষে বিদায় জানানোটা যে নিঃসন্দেহে কঠিন হবে সেটা আমি জানি। তবে গোটা বিষয়টা নিয়ে আর কোনো জটিলতা নেই, এটা খুবই ভাল বিষয়। মৌসুমে শেষের দিকে খুবই গুরুত্বপূর্ণ কিছু ম্যাচ রয়েছে এবং আমরা বড় কিছু জিততে পারি। দীর্ঘ সময় ধরে আমাকে সমর্থনের জন্য সকল সমর্থককে অসংখ্য ধন্যবাদ।’

প্রসঙ্গত, ১৯৯৫ সালে মাত্র ৫ বছর বয়সে ডর্টমুন্ডের যুব দলে যোগ দেন রিউস। ৯ বছর যুব দলের হয়ে খেলার পর ২০০৪ সালে ডর্টমুন্ড ছাড়েন এই তারকা। এরপর কয়েকটি দলের হয়ে খেলার পর ২০১২ সালে ডর্টমুন্ডের সিনিয়র দলে যোগ দেন তিনি। হলুদ জার্সিধারীদের হয়ে এরপর থেকে টানা ১২ বছর খেলছেন তিনি। অবশেষে ভাঙছে সেই সম্পর্ক।

Place your advertisement here
Place your advertisement here