• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

সামাজিক নিরাপত্তা বলয়ের আওতায় মিঠাপুকুরে মতবিনিময় সভা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

 
রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার চেংমারী ইউনিয়ন পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সামাজিক নিরাপত্তা বলয়ের আওতায় ইউনিয়নের বিভিন্ন সরকারি সুবিধাভোগী ব্যক্তিদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুর ১২.৩০টায় মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ রেজাউল কবির টুটুল এর সভাপতিত্বে  মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন- রাশেক রহমান (সাবেক সদস্য, কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপকমিটি, বাংলাদেশ আওয়ামী লীগ ও যুগ্ম আহ্বায়ক, মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগ), অধ্যাপক মাজেদ আলী বাবুল (যুগ্ম আহ্বায়ক, রংপুর জেলা আওয়ামী লীগ), মোঃ আফসার মিয়া (আহব্বায়ক, মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগ), আনোয়ার সাদাত লিমন (যুগ্ম আহ্বায়ক, মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগ), মোঃ সাইদুর রহমান তালুকদার (যুগ্ম আহ্বায়ক, মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগ প্রমুখ।

মতবিনিময় সভায় বক্তাগন বলেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় দেশের কোটি কোটি মানুষকে নিয়ে এসেছেন। যা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল। শেখ হাসিনা তার সে স্বপ্ন পূরণ করেছেন। বাংলাদেশের মানুষের জন্য দেশের সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন তিনি। বক্তারা সুবিধাভোগীদের উদ্দেশ্য করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাস্তা-ঘাট তৈরি, ব্রীজ-কালভার্ট নির্মাণ, একাডেমিক ভবন নির্মাণ, বিদ্যুৎ, স্যানিটারি ল্যাট্রিন, বয়স্ক ভাতা, বয়স্কা ভাতা, প্রতিবন্ধী ভাতা, পঙ্গুত্ব ভাতা, মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা সহ যত সেবা আপনাদেরকে দিয়েছেন এবং দিচ্ছেন যদি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় না আনেন বিএনপি-জামায়াত ক্ষমতায় এসে আপনাদের সকল ভাতা ও সুযোগ সুবিধা কেড়ে নিবে। তারা বলেন ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি ক্ষমতায় থাকাকালীন আপনারা কোন ভাতা পাননি। বিএনপি জামায়াতকে উদ্দেশ্য করে বক্তাগন বলেন যারা দেশে অগ্নি সন্ত্রাসের রাজত্ব কায়েম করার চেষ্টা করছে যারা দেশটাকে অন্ধকারে ঠেলে দিতে চাচ্ছে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে তাদেরকে রুখে দিতে হবে। পরিশেষে বক্তাগণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মিঠাপুকুরে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

Place your advertisement here
Place your advertisement here