• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

মিঠাপুকুরে আওয়ামী লীগ উদ্যোগে শান্তি সমাবেশ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

রংপুর জেলাধীন মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে ঢাকায় বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্র ও হরতালের প্রতিবাদে শান্তি সমাবেশ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুর ১২টায় উপজেলাস্থ ঢাকা-রংপুর মহাসড়কের ফ্লাইওভারের নিচে মিছিলটি শুরু হয়ে উপজেলা পরিষদ চত্বরে প্রদক্ষিণ পূর্বক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। এতে নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মোঃ আফসার মিয়া।

এসময় উপস্থিত ছিলেন, সাইদুর রহমান তালুকদার (যুগ্ম আহ্বায়ক, মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগ), মোঃ আনোয়ার সাদাত লিমন (যুগ্ম আহ্বায়ক, মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগ),  রেজাউল কবির টুটুল (যুগ্ম আহ্বায়ক, মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগ), আব্দুল মতিন (সদস্য, মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগ),  মোঃ আসাদুজ্জামান সোহাগ, আহবায়ক, মিঠাপুকুর উপজেলা যুবলীগ), মোঃ রফিকুল ইসলাম তুহিন (আহবায়ক, মিঠাপুকুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ), মোঃ আব্দুল্লাহ আবু সাঈদ (আহ্বায়ক, মিঠাপুকুর উপজেলা ছাত্রলীগ) প্রমুখ।

শান্তি সমাবেশ কর্মসূচিতে বক্তারা বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্র ও হরতালের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা বলেন, তাদের এই হরতাল কর্মসূচি কখনোই সফল হবে না। তারা নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন বিএনপি জামায়াত দেশের বিভিন্ন স্থানে নাশকতার পরিকল্পনা করছে আপনারা এ বিষয়ে সজাগ দৃষ্টি রাখবেন। তাদের হরতাল সহ সকল আন্দোলন কর্মসূচি যেন সফল না হয় সেই বিষয়ে আপনারা সচেতন থাকবেন। পরিশেষে বক্তাগণ আগামীতে বিএনপি জামায়াতের সকল অপচেষ্টা নির্মূল করতে যেকোনো সময় রাজপথে থেকে প্রতিহত করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবার ক্ষমতায় আনার আহ্বান জানান।

Place your advertisement here
Place your advertisement here