• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

চালককে ছুরিকাঘাত,প্রাইভেটকার ছিনতাই করার সময় ছিনতাইকারী আটক    

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২২  

Find us in facebook

Find us in facebook

রংপুরের মিঠাপুকুরে চালককে ছুরিকাঘাত করে একটি প্রাইভেটকার ছিনতাই করার সময় এক ছিনতাইকারীকে আটক করেছে স্থানীয় জনতা। এসময় আরও দুই ছিনতাইকারী পালিয়ে যান।

গতকাল বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার বলদীপুকুর আনোয়ার ঈদগাহ মাঠ সংলগ্ন ঢাকা-রংপুর সড়কে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত চালক রিপনকে (২৮) উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রংপুর-ঢাকা মহাসড়কে প্রাইভেটকারচালক রিপনের চিৎকার শুনে পথচারীরা এগিয়ে আসেন। তারা এসে দেখতে পান ছিনতাইকারী ও চালকের মধ্যে হাতাহাতি চলছে। এসময় প্রাইভেটকারের ভেতরে থাকা তিনজনের হাতে ছুরি দেখতে পেয়ে পথচারীরা সহযোগিতার জন্য চিৎকার করেন। তাদের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে অবস্থা বেগতিক দেখে ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এসময় একজনকে ধাওয়া করে অভিরামনুরপুর স’ মিল এলাকা থেকে আটক করে জনতা। আটক যুবকের নাম আরাফাত (২০)। তিনি মিঠাপুকুর উপজেলার ছড়ান বাজারের রুহুল আমিনের ছেলে।

আহত প্রাইভেটকারচালক রিপন বলেন, পার্শ্ববর্তী উপজেলা ফুলবাড়ি থেকে রংপুর মডার্ন মোড় যাওয়ার কথা বলে তিন যুবক তার প্রাইভেটকারটি দুই হাজার টাকায় ভাড়া করেন। বলদিপুকুর সংলগ্ন হাইওয়ে রাস্তায় প্রস্রাব করার কথা বলে তার গলায় পেছন থেকে ছুরি ধরেন ছিনতাইকারীরা। এতে বাধা দিতে গেলে তারা তার হাত ও শরীরে ছুরিকাঘাত করেন। এতে তার হাত ও গলা জখম হয়।

তিনি বলেন, ‘পথচারীরা চিৎকার শুনে এগিয়ে এসে আমাকে উদ্ধার করে। আর একটু দেরি হলেই আমাকে হত্যা করে প্রাইভেটকারটি নিয়ে যেতো ছিনতাইকারীরা।’ খবর পেয়ে মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে ছিনতাইকারী আরাফাতকে আটক করে। এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ছুরি, পুলিশের স্টিকার সংবলিত ব্যাগ, দড়ি ও টেপ জব্দ করে পুলিশ।

এ বিষয়ে মিঠাপুকুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইমরান হোসেন বলেন, ‘ছিনতাইকারীকে থানায় নেওয়ার পর জিজ্ঞাসাবাদে জানা যাবে ঘটনার সঙ্গে আরও কারা জড়িত। পুলিশের স্টিকার কীভাবে এলো এবং মূল পরিকল্পনা কী তাও জানতে চাওয়া হবে।’
কে/

Place your advertisement here
Place your advertisement here