• শুক্রবার ০১ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৭ ১৪৩০

  • || ১৯ শা'বান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
পুলিশকে বন্ধু হিসেবে জনগণের পাশে থাকতে হবে: রাষ্ট্রপতি চিকিৎসকদের দায়িত্ব নিয়ে সেবা দিতে হবে: স্বাস্থ্যমন্ত্রী রোজায় বড় ইফতার পার্টি না করার নির্দেশনা প্রধানমন্ত্রীর দিনাজপুরে সোহেল হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন কাউনিয়ায় ভুট্টা গাছের সঙ্গে শত্রুতা

স্মার্ট বাংলাদেশ গড়তে ছাত্রলীগকে ভূমিকা রাখতে হবে: সাদ্দাম

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে ছাত্রলীগকে ভূমিকা রাখতে হবে। 

মঙ্গলবার রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগের চতুর্থ বার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে এ কথা বলেন ছাত্রলীগের সভাপতি।

এসময় ছাত্রলীগের সভাপতি বলেন, বিশেষায়িত শিক্ষাপ্রতিষ্ঠানে বিশেষায়িত ছাত্র রাজনীতি থাকা প্রয়োজন। আগামীতে এ শাখা ছাত্রলীগই নেতৃত্ব দেবে। সাধারণ শিক্ষার্থীদের একাডেমিক সাফল্য ও ক্যারিয়ার গঠনে ছাত্রলীগ কাজ করবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করতে হবে। সেজন্য তার সাম্যবাদ ও অসাম্প্রদায়িক চেতনা সম্পর্কে গবেষণা করতে হবে। চতুর্থ শিল্প বিপ্লবে নিজেকে দক্ষ সম্পদে পরিণত করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ সহায়তা করতে হবে এবং বিজ্ঞান ও প্রযুক্তিকে মানুষের কল্যাণে উপযোগী করতে শাখা ছাত্রলীগকে নেতৃত্ব দিতে হবে। 

শাখা ছাত্রলীগের সভাপতি মোহা. ইসফাক ইয়াসশির ইপুর সভাপতিত্বে সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, বিশেষ অতিথি রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী কামাল এবং আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, প্রধান বক্তা কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here