• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

ভিন্ন রঙের লিপস্টিকে বলিউড অভিনেত্রীরা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ এপ্রিল ২০২৪  

Find us in facebook

Find us in facebook

নারী মানেই সুন্দর। সাধারণত নারীরা সাজগোজ করতে খুব পছন্দ করে। ওষ্ঠ নারীদের সাজের কেন্দ্রবিন্দু। লাল আভায় আকর্ষণীয় ঠোঁট সাজিয়ে তোলে নারীরা। লাল, গোলাপি, খয়েরী- এ ধরনের লালচে রঙের লিপস্টিক ব্যবহার করতেই স্বাচ্ছন্দ্যবোধ করতো। শত শত বছর ধরে তাই এইসব রঙের লিপস্টিকের আধিপত্য ছিল।   

তবে যুগের সাথে বদলেছে সব কিছু্ মানুষের পছন্দের সাথে বিউটি প্রোডাক্টস তৈরি করা ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোর পরিধিও প্রশস্ত হয়েছে। লিপস্টিকের রঙেও এসেছে ভিন্নতা। তাই এখন মাঝে মাঝে ভিন্ন পথেও হাঁটতে দেখা যায় অনেক নারীকে। নানান বৈচিত্র্যের রঙে ঠোঁট হয়ে ওঠে রঙিন। দৃষ্টান্ত স্থাপন করেছেন বলিউড অভিনেত্রীরাও। প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া থেকে শুরু করে নতুন শিল্পী সারা আলি খান- সকলেই নতুন নতুন রঙের লিপস্টিক ব্যবহার করার ঝুঁকি নিচ্ছেন। পিছিয়ে নেই শ্রুতি হাসান, সোনাম কাপুর, কারিনা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোনের মতো শীর্ষস্থানীয় অভিনেত্রীরাও।

১. ঐশ্বরিয়া রায় বচ্চন: ঘোলা চখের মায়ায় মাত করা ভারতীয় বিশ্ব সুন্দরী তিনি। নব্বই দশক থেকেই ঐশ্বরিয়া তার ফ্যাশনের কারণে চর্চায় থাকেন। বয়স বাড়লেও তার সাথে তাল মিলিয়ে জনপ্রিয়তা এবং সৌন্দর্য্যও বেড়েই চলেছে। লাইট পিচ রঙের কাপড়ে ফুলের ছাপার পোশাকে বেগুনী রঙের লিপস্টিক পড়েন নায়িকা। বরাববরের মতোই অনবদ্য লেগেছে তাকে।

২. প্রিয়াঙ্কা চোপড়া: বলিউড ছেড়ে হলিউডে পাড়ি জমিয়েছেন ভারতের আরেক নাম করা বিশ্বসুন্দরী এবং শীর্ষস্থানীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা। ক্যাারিয়ার আর সংসার দু’টোই সমান তালে চালিয়ে যাচ্ছেন সেখানে। সাদা হাইনেক টপসের সাথে তিনি ব্যবহার করেন অ্যাশ ব্রাউন শ্যেডের লিপস্টিক। তার এই  ভিন্নধর্মী পদক্ষেপেও বেশ মানিয়েছে তাকে।

৩. দীপিকা পাডুকোন: বলিউডে এখন শীর্ষস্থানীয় সায়িকাদের মধ্যে সবচেয়ে বেশি কাজ করছেন দীপিকা পাডুকন। একাধারে যেমন সুপারহিট সব সিনেমার সাথে সংযক্ত থাকছেন, অপরদিকে ফ্যানের দুনিয়াতের বিশ্বের দরবারে ভারতের প্রতিনিধিত্ব করছেন। বলিউড থেকে হলিউড, জনপ্রিয় এই নায়িকা   একটা অনুষ্ঠানে বোল্ড ডার্ক ব্রাউন লিপস্টিকে উপস্থিত হন। চকচকে গোল্ডেন স্টোনন সিকুয়েন্সের পোশাকের সাথে মানানসই মেকআপের কারণে চর্চার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন তিনি।

৪. সোনাম কাপুর: বলিউডের স্বঘোষিত ফ্যাশন আইকন সোনাম কাপুর সবসময়ই নতুন কিছু করার চেষ্টা করেন। তার ফ্যাশন সেন্স সকলকে অবাক করে। একটা ব্রান্ডের মার্কেটিং ক্যাম্পেইনে কালো লিপস্টিক পড়ে আসেন সোনাম। এর ফলে বেশ চর্চায় এসেছিলেন চীর নবীন অভিনেতা অনিল কাপুরের কন্যা।

৫. নার্গিস ফাখরি: রকস্টার খ্যাত নার্গিস ফাখরি। কালো রঙের ঠোঁট রাঙিয়েছিলেন তিনিও। 

৬. সারা আলি খান: বলিউডের অভিনেতা এবং নবাব সাইফ আলি খানের প্রথম সন্তান সারা আলি খান। অল্প কিছু দিন হলো বলিউডে এসেছে, তাও সবসময় তাকে নিয়ে চর্চা থাকেই। সম্প্রতি তিনি একান্ত ব্যক্তিগত সময় পাড় করছিলেন। সেখানে তার একটি ছবি অনেক ভাইরাল হয়। সাধারণ শর্ট জিন্স এবং টিশার্ট পড়া একটা ছবি সামজিক যোগাযোগ মাধ্যমে ছড়ায়। কারণ তার লিপস্টিক। খুব সাধারণ পোশাকের মধ্যেও তার নীল রঙের লিপস্টিক লুককে অনন্য করে তুলেছে। 

৭. উর্বশী রাউটেলা: সারার মতো একই রঙ বেছে নিয়েছিলেন স্বঘোষিত বিশ্বসুন্দরী উর্বশী রাউটেলা। কানস ফিল্ম ফেস্টিভালে সাদা-নীল গাউনের সাথে নীল লিপস্টিক পড়েছিলেন তিনি।   

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া 

Place your advertisement here
Place your advertisement here