• বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১৩ ১৪২৮

  • || ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
২০২১ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার্থী ২২ লাখ ২৭ হাজার ১১৩ জন শিক্ষার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গণটিকার ২য় ডোজ আজ বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ উদ্যোক্তা প্রতিষ্ঠান শিগিগরই দিনাজপুরে সুগন্ধি ধান গবেষণা ইনস্টিটিউট প্রতিষ্ঠা করা হবে করোনাকালে শেখ হাসিনার নেতৃত্ব ছিল বিশ্বে অনুকরণীয়

মা হওয়ার পর মাস না পেরুতেই কাজে ফিরেছেন অভিনেত্রী পিয়া

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২১  

Find us in facebook

Find us in facebook

চলতি বছরের ৭ ফেব্রুয়ারি মা হয়েছেন দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পিয়া জান্নাতুল। তার একমাত্র শিশু পুত্র অ্যারেস। সন্তান জন্মের তিন সপ্তাহের মধ্যেই ১১ কেজি ওজন কমিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন। এমনকি নিজের যোগ্যতায় কর্ম ব্যস্ততাকে সবসময় জানান দিয়েছেন তিনি। এ কারণেই মা হওয়ার পর মাস না পেরুতেই কাজে ফিরেন পিয়া।

কাজের ক্ষেত্রে তিনি যেমন সচেতন, তেমনি মা হিসেবে সন্তান পালনের ক্ষেত্রেও রয়েছে তার বিশেষ নজর। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ছেলের সঙ্গে কাটানো নানান মুহূর্তের স্থিরচিত্র প্রকাশ করেন তিনি।

শনিবার (৯ অক্টোবর) দুপুরে ছেলে অ্যারেসের সঙ্গে তোলা দুটি ছবি নিজের ভেরিভায়েড ফেসবুক পেজে পোস্ট করেন পিয়া জান্নাতুল। ক্যাপশনে লিখেছেন, পৃথিবীতে একটা সন্তান নিয়ে আসার মধ্যেই সব দায়িত্ব শেষ হয়ে যায় না। তাদের মৌলিক চাহিদা পূরণ করাটাও জরুরি। তাদেরকে চমৎকার মানুষ হিসেবে গড়ে তুলতে তাদের সময় দেওয়া ও ভালোবাসাটা জরুরি।

তিনি আরো লেখেন, গর্ভধারণের মতোই একটা সন্তানকে বড় করে তোলার পরিকল্পনাটাও সমান গুরুত্বপূর্ণ।

প্রসঙ্গত, ক্যারিয়ারের একদম শুরুর দিকে ফারুক হাসান সামীরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন আন্তর্জাতিক মডেল পিয়া। ২০০৮ সালের ১২ জুন থেকে শুরু হয়েছিল পিয়া-ফারুকের এই যুগল পথ চলা। ছয় বছর প্রেমের পর ২০১৪ সালের ১৫ জুন বিয়ের পিঁড়িতে বসেন তারা। বিবাহিত জীবনের সাত বছরের মাথায় তাদের ঘর আলো করে আসে পুত্র সন্তান অ্যারেস।

Place your advertisement here
Place your advertisement here