• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

হাবিপ্রবির নতুন সহকারী প্রক্টর মোজাফফর হোসেন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ মে ২০২২  

Find us in facebook

Find us in facebook

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের ফুড প্রসেসিং এন্ড প্রিজারভেশন বিভাগের সহযোগী অধ্যাপক মো. মোজাফফর হোসেন।

গতকাল শুক্রবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.এম কামরুজ্জামানের অনুমোদনক্রমে ও রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. সাইফুর রহমান (অ. দা.) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে, ফুড প্রসেসিং এন্ড প্রিজারভেশন বিভাগের সহযোগী অধ্যাপক  মো. মোজাফফর হোসেনকে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে কতিপয় শর্ত মেনে সহকারী প্রক্টর হিসেবে নিযুক্ত করার কথা জানানো হয়। 

মোজাফফর হোসেন ২০০১ সালে দিনাজপুর জিলা স্কুল থেকে মাধ্যমিক ও ২০০৪ সালে দিনাজপুর সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাশ করেন। এরপর তিনি হাবিপ্রবির ফুড অ্যান্ড প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে স্নাতক এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে ফুড ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তর পাশ করেন।এরপর ২০১২ সালে হাবিপ্রবির  ফুড  প্রসেসিং এন্ড প্রিজারভেশন বিভাগে লেকচারার পদে যোগদান করেন। ২০১৪ সালে সহকারী অধ্যাপক ও ২০১৯ সালে সহযোগী অধ্যাপক হিসেবে পদোন্নতি পান।

নতুন দায়িত্বপ্রাপ্ত সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক  মো. মোজাফফর হোসেন বলেন, 'আমাকে যোগ্য মনে করে এই গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়ায় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামান প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যথাযথভাবে পালন করতে পারি সে জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।'

Place your advertisement here
Place your advertisement here