• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

কুড়িগ্রামে ১৫ লাখ টাকা ছিনতাই, পালানোর সময় আটক ৪

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩  

Find us in facebook

Find us in facebook

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে এক বিকাশ এজেন্টের ১৫ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় চারজনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৭ লাখ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটকরা হলেন নাগেশ্বরী দিঘিরপাড় এলাকার প্রসেনজিৎ রায় (২৮), একই উপজেলার বোয়ালের দাড়া এলাকার খাদেমুল ইসলাম (২৬), কচাকাটা থানার ছনবান্দা খালিশাকুড়ি এলাকার মোন্নাফ আলী (২৫) এবং নাগেশ্বরী পৌর এলাকার রুহুল আমিন (৩০)।

এছাড়া ছিনতাইয়ের ঘটনার মূল পরিকল্পনাকারী গোলাম মোস্তফা পলাতক। তিনি ভুরুঙ্গামারী উপজেলার গনাইরকুটি এলাকার বাসিন্দা।

সোমবার (২০ মার্চ) দুপুরে জেলা পুলিশ লাইন্স হলরুমে এক সংবাদ সম্মেলনে ভুরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোর্শেদুল হাসান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রোববার দুপুরে বিকাশ এজেন্ট মেসার্স জনতা ট্রেডার্সের কর্মী শুভ কুমার রায় ও বিদ্যুৎ চন্দ্র বর্মন ভুরুঙ্গামারী ইসলামী ব্যাংক শাখা থেকে ১৫ লাখ টাকা তুলে মোটরসাইকেলে কচাকাটা যাচ্ছিলেন। পথে লক্ষ্মীর মোড়ে পৌঁছালে ছিনতাইকারীরা তাদের পথরোধ করেন। এতে তারা সড়কে পড়ে গেলে ব্যাগভর্তি টাকা নিয়ে পালিয়ে যান ছিনতাইকারীরা। এসময় বিকাশের দুই কর্মীর চিৎকারে এলাকাবাসী ছুটে আসে।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, ঘটনাটি জানালে কচাকাটা ও ভুরুঙ্গামারী থানা পুলিশ অভিযান চালিয়ে ৭ লাখ ৬০ হাজার টাকা ও ১৫০ সিসি পালসার মোটরসাইকেলসহ তাদের আটক করা হয়। অন্যদের আটকের চেষ্টা চলছে।

Place your advertisement here
Place your advertisement here