• শুক্রবার   ১২ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৯

  • || ১৩ মুহররম ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
ছুটির দিনে গ্রামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় শোক দিবসে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করা হবে: আইজিপি বাংলাদেশে প্রয়োজনীয় পরিমাণ গম রফতানির আগ্রহ প্রকাশ করেছে রাশিয়া বিদ্যুৎ সাশ্রয়ের লক্ষ্যে শিল্প-কারখানায় এলাকাভেদে সাপ্তাহিক ছুটি বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী মার্কিন কোম্পানি: খালিদ মাহমুদ চৌধুরী

পুলিশের উদ্যোগে ৫ টাকায় ইফতার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২১  

Find us in facebook

Find us in facebook

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধির কারণে চলছে সরকারিভাবে লকডাউন। এর ফলে বন্ধ রয়েছে নিম্ন আয়ের মানুষের কর্মক্ষেত্র। এর মধ্যে শুরু হয়েছে পবিত্র রমজান। সংকটের এমন দিনে ইফতার নিয়ে নিম্ন আয়ের মানুষের আয়োজন নেই বললেই চলে। তাই এবার রমজানে নিম্ন আয়ের মানুষের জন্য নামমাত্র মূল্যে ইফতার বিতরণ করা হবে। 

ময়মনসিংহ জেলা পুলিশের উদ্যোগে ৫ টাকা মূল্যে প্রতিদিন ২০০ মানুষকে দেওয়া হবে এই ইফতার। শনিবার বিকেলে আনুষ্ঠানিক ভাবে কর্মসূচির উদ্বোধন করেন পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান।

এ বিষয়ে ময়মনসিংহ পুলিশ সুপার সমকালকে জানান, পুরো রমজান মাস জুড়ে চলবে এই কর্মসূচি। ৫ টাকার ইফতারে থাকছে মুড়ি, ছোলা, পিয়াজু, বেগুনী, খেঁজুর, শসা, আঙ্গুর, কলা ও জিলাপি। নগরীর বিভিন্ন স্থানে ঘুরে প্রতিদিন ২০০ মানুষের মাঝে পৌঁছে দেওয়া হবে এই ইফতার।

শনিবার বিকেল ৪টার দিকে নগরীর টাউনহল মোড়ে প্রথমদিনের মতো আয়োজন করা হয় ৫ টাকায় ইফতার বিতরণ কার্যক্রম। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. শাজাহান মিয়া, ফজলে রাব্বী, জয়িতা শিল্পী, গোয়েন্দা পুলিশের ওসি মোহাম্মদ শাহ কামাল আকন্দ প্রমুখ।

পুলিশ সুপার মোহা: আহমান উজ্জামান বলেন, রমজানে লকডাউনে নিম্ন আয়ের মানুষ খাবার কষ্টে রয়েছে। সারাদিন রোজা রাখার পর তাদের পক্ষে ইফতার করাটা কষ্টকর। তাই রমজানে নামমাত্র মূল্যে ইফতার সরবরাহ করা হবে।

Place your advertisement here
Place your advertisement here