• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

বরিশালকে হারিয়ে দুইয়ে চট্টগ্রাম

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২৪  

Find us in facebook

Find us in facebook

মিরপুরে তামিম ইকবালের ফরচুন বরিশালকে ১৬ রানে হারিয়ে পয়েন্ট তালিকার দুই নম্বরে উঠে এসেছে শুভাগতহোমের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সাত ম্যাচে এটি তাদের পঞ্চম জয়, অন্যদিকে সমান ম্যাচে চতুর্থ হার বরিশালের।

১৪৬ রানের মাঝারি লক্ষ্য তাড়া করতে নেমে ২৯ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে বরিশাল। তিন আর চার নম্বরে নেমে সৌম্য সরকার আর মেহেদী হাসান মিরাজ শূন্য কবরে ফিরে দলের বোঝা বাড়ান। মুশফিকুর রহিম ১৩ বল খেলে করেন ৯ রান, শোয়েব মালিক ১২ বলে ১৪।

তামিম ইকবাল একটা প্রান্ত ধরে লড়াই করে যাচ্ছিলেন। কিন্তু হাফসেঞ্চুরির দোরগোড়ায় এসে তিনি শহিদুলের শিকার হন, ৪৬ বলে ৪৯ রানের ইনিংসে ৪টি বাউন্ডারি আর ২টি ছক্কা হাঁকান বরিশাল অধিনায়ক।

শেষদিকে মোহাম্মদ সাইফউদ্দিনের ১৮ বলে ২টি করে চার-ছক্কায় ৩০ রানের ঝোড়ো ইনিংসে পরাজয়ের ব্যবধানটাই কেবল কমেছে বরিশালের।

শহিদুল মাত্র ৪ ওভারে ১৩ রান দিয়ে নেন ৩টি উইকেট। ৩১ রানে ২ উইকেট শিকার আল আমিন হোসেনের।

এর আগে, টম ব্রুস একটা প্রান্ত ধরে শেষ পর্যন্ত খেলে গেলেন। কিন্তু মিরপুর শেরে বাংলার পিচে ঝড় তোলা ইনিংস বলতে যা বোঝায়, তা খেলতে পারলেন না। জশ ব্রাউন ছাড়া পারলেন না বাকি ব্যাটাররাও। ফলে ৫ উইকেটে ১৪৫ রানেই আটকে যায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ইনিংস।

অথচ টস হেরে ব্যাট করতে নেমে জস ব্রাউন শুরুর দিকে বেশ গতি এনেছিলেন খেলায়। তানজিদ তামিম ১৯ বল খেলে করেন ১০। জশ ব্রাউন ২৩ বলে ৩৮ রানের ইনিংসে একটি চারের সঙ্গে হাঁকান ৩টি ছক্কা।

শাহাদাত হোসেন দিপুও তামিমের মতো ধীরগতির ইনিংস খেলেন। ২০ বলে করেন ১৫। নাজিবুল্লাহ জাদরান আউট হন ৪ রানে।

তবে টম ব্রুস ৪০ বলে ৫০ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন। ৫টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কা হাঁকান এই বিদেশি। মোহাম্মদ ইমরান ৩১ রানে নেন ২টি উইকেট।

Place your advertisement here
Place your advertisement here