– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –
  • শনিবার ২৩ সেপ্টেম্বর ২০২৩ ||

  • আশ্বিন ৮ ১৪৩০

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাইরে থেকে নির্বাচন বানচালের চেষ্টা হলে জনগণই তাদের নিষেধাজ্ঞা দেবে- প্রধানমন্ত্রী রামপাল বিদ্যুৎকেন্দ্রের কয়লা নিয়ে মোংলায় ভিড়ল জাহাজ রংপুর থেকে অপহৃত কিশোরী শ্রীপুরে উদ্ধার, গ্রেপ্তার তরুণ ঠাকুরগাঁওয়ে ৭০ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক রাশেদুল ইসলাম গালিভ

সাত গোলের রোমাঞ্চ ছড়ানো ম্যাচে বার্সার জয়

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ আগস্ট ২০২৩  

Find us in facebook

Find us in facebook

গোল উৎসবের ম্যাচে বার্সেলোনার জয়। ভিলারিয়ালের মাঠে রোববার লা লিগার ম্যাচে ৪-৩ গোলে জয় পায় কাতালান ক্লাবটি।

খেলার ১২ মিনিটে বার্সাকে এগিয়ে দেন গাভি। ৩ মিনিট পর ফ্রেঙ্কি দে জং গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। তবে সেই এগিয়ে থাকা দীর্ঘস্থায়ী হয় বার্সার। ২৬ মিনিটে হুয়ান ফয়থ ও ৪০ মিনিটে আলেকজান্ডার সরলথ গোল করে সমতায় ফেরান দলকে। সমতায় থেকে বিরতিতে যায় দুই দল।

তবে বিরতি থেকেই ফিরেই এগিয়ে যায় ভিলারিয়াল। ৫০ মিনিটে আলেক্স বায়েনার গোলে এক পর্যায়ে ৩-২ গোলের লিড পায় তারা।

ম্যাচের ৬৮ মিনিটে তারা সমতায় ফেরে। ভিলারিয়ালের রক্ষণে প্রবল চাপ তৈরি করা বার্সেলোনা সমতা ফেরায় ৬৮তম মিনিটে। একটু আগে বদলি নামা ফেরান তরেসের বাম পায়ের শট ব্লকড হয়। ফিরতি বলে ডান পায়ের শট জড়ায় জালে। কাদিসের বিপক্ষে আগের ম্যাচেও জালের দেখা পেয়েছিলেন এই স্প্যানিশ উইঙ্গার।

চার মিনিট পর এগিয়েও যায় বার্সেলোনা। ইয়ামালের শট গোলরক্ষরের গ্লাভস ছুঁয়ে পোস্টে লাগলে পেয়ে যান অরক্ষিত লেভানদোভস্কি। ফাঁকা জালে অনায়াসেই বল পাঠান তিনি। চলতি আসরে এটাই পোলিশ স্ট্রাইকারের প্রথম গোল।

৩ ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে তিনে উঠে এসেছে বার্সেলোনা। গোল পার্থক্যে এগিয়ে থেকে দুই নম্বরে আছে জিরোনা। টানা তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ।

Place your advertisement here
Place your advertisement here