• বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৬ ১৪৩১

  • || ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

Find us in facebook

ভোটারদের ভয়ভীতি দেখালে প্রার্থিতা বাতিল: ইসি রাশেদা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ মে ২০২৪  

Find us in facebook

Find us in facebook

নির্বাচন কমিশনার (ইসি) বেগম রাশেদা সুলতানা বলেছেন, যদি ভোটারদের ভয়ভীতি দেখানো হয় তাহলে তার প্রার্থিতা বাতিল করা হবে। সেদিকে সুনজর রেখে যারা নির্বাচনে অংশ নিয়েছেন তারা নিজেদের মধ্যে কাদা ছোড়াছুড়ি না করে ভোটারদের কাছে যান। তাদের কাছে গিয়ে ভোট চান। কারণ আপনাদের মূল লক্ষ্য হবে প্রতিটি ভোট কেন্দ্রে ভোটারদের শতভাগ উপস্থিত নিশ্চিত করা। ভোটাররা নির্বিঘ্নে যাতে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন সে বিষয়ে লক্ষ্য রাখেতে হবে।

শুক্রবার দুপুরে বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে ৬ষ্ঠ উপজেলা নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনী ও চেয়ারম্যান প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

রাশেদা সুলতানা বলেন, আমরা দেখেছি প্রার্থীদের সঙ্গে ভোটারদের ভালো সম্পর্ক নেই। তাই প্রার্থীদের ভোটারদের কাছে যেতে হবে, প্রচার প্রচারণা নিয়মনীতি মেনে চালাতে হবে। বিনা কারণে একজন আরেজনকে কটূক্তি করবেন না। নির্বাচন ব্যবস্থা গণতন্ত্রের বড় চাবিকাঠি। নির্বাচন ব্যবস্থা ধ্বংস হয়ে গেলে গণতন্ত্র বলে কিছুই থাকবে না। বিষয়টি বিবেচনা করে নির্বাচন কমিশন বাংলাদেশের সব নির্বাচন অবাধ, নিরপেক্ষ, সুষ্ঠুভাবে সম্পন্ন করার চেষ্টা করছে।

অনুষ্ঠানে বগুড়া জেলা প্রশাসক মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সরকার রাজশাহী বিভাগের পরিচালক পারভেজ রায়হান, রাজশাহী রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি ফয়সল মাহমুদ, রাজশাহী রিজিওনাল নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন, বগুড়ার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি) সুদীপ কুমার চক্রবর্তী, ১৬ বিজিবি- নওগাঁর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুহম্মদ সাদিকুর রহমান, বগুড়ার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here