• বৃহস্পতিবার   ১৩ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ৩০ রমজান ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭:১৫ মিনিটে জাতির উদ্দেশ্যে শুভেচ্ছা ভাষণ দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অসহায়-দুস্থ মানুষের কল্যাণে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে সরকার হিলি বন্দরে ৪দিন আমদানি-রপ্তানি বন্ধ নীলফামারীতে শতাধিক শিশু পেল ঈদ উপহার এসপির ঈদ উপহার ও খাবার পেল রংপুরের সেই বৃদ্ধা

লকডাউনের আগের রাতে হুট করেই বিয়ে

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২১  

Find us in facebook

Find us in facebook

লকডাউনের আগের রাতেই আকস্মিকভাবেই বিয়ে করলেন কণ্ঠশিল্পী সাজিয়া সুলতানা পুতুল। পাত্র পুতুলের দীর্ঘদিনের গানবন্ধু সৈয়দ রেজা আলী। অস্ট্রেলিয়াতে তার বেড়ে ওঠা। সেখানকার ব্যাংকার তিনি। পাশাপাশি একজন মিউজিশিয়ানও। তার মিউজিকে পুতুল বেশ কয়েকটি গানও গেয়েছেন। বিয়েতে দুই পরিবারে সদস্যরা উপস্থিত ছিলেন।

দেশজুড়ে লকডাউনের পূর্বক্ষণে হুট করেই তাদের বিয়ে হয়ে গেল বলে মন্তব্য করেন পতুল।  এতটা আকস্মিকভাবে বিয়ের মতো একটা ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না এ গায়িকা। ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি জানালেন পুতুল নিজেই। 

প্রতিক্রিয়া ব্যক্ত করে পুতুল বলেন, আমাদের গানের বহু বছরের বন্ধুত্বকে নতুন একটা মাত্রা দেওয়ার কথা ভাবেন রেজার বাবা-মা। তাঁদের কাছ থেকে বরাবরই সীমাহীন স্নেহ-ভালোবাসা পেয়েছি। আমাদের দুজনের পরিবারের বড়দের ইচ্ছা অনুসারে একেবারেই ঘরোয়াভাবে শুধুমাত্র পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘণ্টাখানেকের প্রস্তুতিতে বিয়ে! দেশজুড়ে লকডাউনের পূর্বক্ষণে এতটা আকস্মিকভাবে বিয়ের মতো একটা ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলাম না কেউ।

বিয়ের পর নিজেই নিজেকে শুভ কামনা জানিয়ে পুতুল লেখেন, শুভকামনা নিজেকে এবং আমার সঙ্গী রেজাকে, বিবাহিত জীবনের দুর্গম পথ পাড়ি দেওয়ার মতো বলিষ্ঠ পথিক যেন হয়ে উঠতে পারি। সুরের বন্ধন আত্মার বন্ধনে গিয়েও যেন একইরকম সুরেলা থাকে, যেন ছন্দ না কাটে। যেন সুর তাল-লয়ের পরিমিতিতে অপূর্ব সঙ্গীত সৃষ্টি করতে পারি সংসার নামের এই রহস্য-দুর্ভেদ্য জায়গাটায়। বন্ধু হিসেবে যেভাবে চিনতাম তাকে, সঙ্গী হিসেবেও সেই চেনাটাই যেন সত্যি হয় ।

পুতুলের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে বিয়ের দুই বছরের মাথায় বিচ্ছেদের খবর নিজেই জানান পতুল। ২০১৯ সালের ১৫ মার্চ বাগদান হয়েছিল পুতুলের। এরপর ২০ মার্চ বিয়ের আনুষ্ঠানিকতা হয় তাদের। সাবেক স্বামী কানাডাপ্রবাসী আলোকচিত্রী ইসলাম নুরুল। ওয়েডিং ফটোগ্রাফির একটি এজেন্সি ছিল বলে বিয়ের সময় জানা যায়। 

Place your advertisement here
Place your advertisement here