• বৃহস্পতিবার   ১৩ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ৩০ রমজান ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭:১৫ মিনিটে জাতির উদ্দেশ্যে শুভেচ্ছা ভাষণ দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অসহায়-দুস্থ মানুষের কল্যাণে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে সরকার হিলি বন্দরে ৪দিন আমদানি-রপ্তানি বন্ধ নীলফামারীতে শতাধিক শিশু পেল ঈদ উপহার এসপির ঈদ উপহার ও খাবার পেল রংপুরের সেই বৃদ্ধা

মিঠাপুকুরে গৃহবধূ আইরিন হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২১  

Find us in facebook

Find us in facebook

মিঠাপুকুরে গৃহবধূ মোসলেমা বেগম আইরিন (২২) হত্যা মামলার প্রধান আসামি তুষার আলম জীবনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার বিকালে পঞ্চগড় জেলার বোদা উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার (১৪ এপ্রিল) দুপুরে জীবনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গত সোমবার সকালে বিছানা থেকে আইরিনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে স্বামী জীবন পলাতক থাকলেও শাশুড়ি নুরজাহান বেগমকে ওই দিনই আটক করা হয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের ইসলামপুর ভাঙ্গার পাড় গ্রামের আব্দুর রউফ এর ছেলে জীবন মিয়া পেশায় একজন রাজমিস্ত্রী। সে তিন বছর আগে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বুঝরুক সমসের নগর এলাকার আহমদ আলীর মেয়ে মোসলেমা বেগম আইরিনকে বিয়ে করেন। সম্প্রতি, জুয়া খেলায় আসক্ত হয়ে পড়েন জীবন। জুয়ায় টাকা নষ্ট করার প্রতিবাদ করে আইরিন। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই কথা কাটাকাটি হয়।

এদিকে, গত সোমবার ভোররাতে গৃহবধূ আইরিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এমন খবর ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সকালে বিছানা থেকে আইরিনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। আইরিনকে হত্যা করা হয়েছে এমন সন্দেহে শাশুড়ি নুরজাহান বেগমকে আটক করা হয়। ঘটনার পর থেকে লাপাত্তা স্বামী তুষার আলম জীবন। এ ঘটনায় আইরিনের বড় ভাই মুঞ্জরুল বাদী হয়ে মিঠাপুকুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মিঠাপুকুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুজ্জামান জানান, আইরিন হত্যা মামলার প্রধান আসামি জীবনকে পঞ্চগড়ের বোদা উপজেলা থেকে গ্রেফতার করা হয়েছে। এর আগে তার মা নুরজাহান বেগমকে আটক করা হয়।

Place your advertisement here
Place your advertisement here