• বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৮ ১৪২৮

  • || ২৮ রমজান ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
রেহানা কারও কষ্ট দেখলে খবর পাঠায়, চেষ্টা করি ব্যবস্থা নিতে-প্রধানমন্ত্রী যেকোনো দুর্যোগে মানুষের পাশে আছেন প্রধানমন্ত্রী: হুইপ ঠাকুরগাঁওয়ে ঘাতক দালাল নির্মূল কমিটির খাদ্য সামগ্রী বিতরণ নীলফামারীতে ২৫০ পরিবারের মাঝে ছাত্রলীগের খাদ্য সহায়তা রাজধানীর উত্তরার দিয়াবাড়ির ডিপোতে মেট্রোরেলের পরীক্ষামূলক চলাচল শুরু হয়েছে

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৬ মাসের বেতনের টাকা দিলেন স্কুলশিক্ষক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

করোনাকালীন সময়ে মানুষের দুর্দশা দেখে কিছু করার অনুপ্রেরণা থেকে দুঃস্থ মানুষের সহায়তার জন্য নিজের ৬ মাসের বেতন জমিয়ে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দিলেন গোবিন্দগঞ্জের স্কুল শিক্ষক অলুপ কুমার রায়।

রোববার (২০ ডিসেমব্র) দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের হাতে তিনি ৬ মাসের বেতনের ১ লাখ ৩৮ হাজার টাকার চেক তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন, বিএম বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সহকারী প্রধান শিক্ষক ননী গোপাল রায়, চেক প্রদানকারী শিক্ষক অলুপ কুমার রায়, তাঁর মেয়ে অনুশ্রী রায় এবং ছেলে অরণ্য রায়।

চেক প্রদান শেষে এক প্রশ্নের জবাবে চেক প্রদানকারী শিক্ষক অলুপ কুমার রায় বলেন,  কোন কিছু পাওয়ার আশায় আমি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৬ মাসের বেতনের টাকা প্রদান করেননি। দুঃস্থ অসহায় মানুষকে সহায়তার জন্য  প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে এ টাকা প্রদান করেছি। আমি শুধু আমার ছেলে এবং মেয়ের জন্য দেশবাসীর নিকট আশীর্বাদ চাই।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন জানান, প্রশাসনের একজন কর্মকর্তা হিসেবে আমি অলুপ কুমার রায়ের নিকট কৃতজ্ঞ। যদি সমাজের বিত্তবান মানুষেরা এভাবে অসহায় দুঃস্থ মানুষের সহায়তায় এভাবে এগিয়ে আসে তাহলে দেশবাসী উপকৃত হবেন।

Place your advertisement here
Place your advertisement here