ব্রেকিং:
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধে বড় ভাই আদম আলীর ধারালো কাচির আঘাতে ছোট ভাই শাপলা মিয়া (৫০) নিহত
  • মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১০ ১৪২৭

  • || ০৮ রবিউস সানি ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
স্বাধীনতার পর সবচেয়ে বড় নির্মাণ অবকাঠামো হলো পদ্মাসেতু পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেড়েছে সেবার মান দিনাজপুরে আশার আলো জাগিয়েছে ‘ব্রি ধান ৮৭’ কুড়িগ্রামে বিনামূল্যে সোলার হোম সিস্টেম বিতরণ চার এমওইউ স্বাক্ষর হতে পারে হাসিনা-মোদি ভার্চুয়াল বৈঠকে ৪৩তম বিসিএসে নিয়োগ পাবেন ১৮১৪ জন

দুঃস্থদের জন্য পশু কোরবানী দিল বাংলাদেশ ছাত্রলীগ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ আগস্ট ২০২০  

Find us in facebook

Find us in facebook

করোনা সংকটে যেমন মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ তেমনি কোরবানি ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে অসহায় ও দুস্থদের জন্য  পশু কোরবানী দিয়েছে সংগঠনটি। কোরবানির সমস্ত মাংস, বিরিয়ানির প্যাকেট অসহায় ও দুঃস্থদের মাঝে বিতরণ করা হয় বলে জানান ছাত্রলীগের নেতাকর্মীরা।

জানা যায়, মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই মানবিক কাজের মাধ্যমে নিজেদের ফেলে আসা সোনালী অতীতের জানান দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। অদৃশ্য এই শক্তির বিরুদ্ধে লড়াইয়ের ময়দানে সবখানেই সমান ভাবে বিচরণ ছাত্রলীগের। জরুরী খাদ্য সরবরাহ কিংবা লাশ দাফন, কৃষকের পাশে দাঁড়ানো সহ দুর্দান্ত সব কাজে বাহবা কুড়িয়েছে দেশব্যাপী। পবিত্র ঈদুল আজহায় বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা অন্যরকমভাবে আজ ঈদ উদযাপন করে।

এসময় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্য-নির্বাহী সংসদ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও বিভিন্ন হলের নেতৃবৃন্দররা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেল, দেশরত্ন শেখ হাসিনা ও শেখ রেহেনার নামে ‘বাংলাদেশ ছাত্রলীগ’ কোরবানী দেয়। কোরবানীর পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আশেপাশে বিভিন্ন জায়গায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে কুরবানীর মাংস ও বিরিয়ানীর প্যাকেট বিতরণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এছাড়া, এতিমখানায় কোরবানীর মাংস ও বিরানীর প্যাকেট বিতরণ করা হয়।

Place your advertisement here
Place your advertisement here