• বৃহস্পতিবার   ১৩ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ৩০ রমজান ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭:১৫ মিনিটে জাতির উদ্দেশ্যে শুভেচ্ছা ভাষণ দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অসহায়-দুস্থ মানুষের কল্যাণে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে সরকার হিলি বন্দরে ৪দিন আমদানি-রপ্তানি বন্ধ নীলফামারীতে শতাধিক শিশু পেল ঈদ উপহার এসপির ঈদ উপহার ও খাবার পেল রংপুরের সেই বৃদ্ধা

গাইবান্ধায় কাভার্ডভ্যানচাপায় একই পরিবারের চারজন নিহত

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২১  

Find us in facebook

Find us in facebook

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যানচাপায় অটোভ্যানে থাকা একই পরিবারের চারজন নিহত হয়েছেন। এতে আহত হন অটোচালকসহ আরো তিনজন। বুধবার বিকালে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের কালিতলা মাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে। গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন এ খবর নিশ্চিত করেন।

নিহতরা হলেন- উপজেলার দরবস্ত ইউনিয়নের দুর্গাপুরের গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ, বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে স্কুলশিক্ষক আনিছুর রহমান ও নিহত আনিছুর রহমানের মা রেহেনা বেগম এবং তার স্ত্রী রাজিয়া সুলাতানা মারা যায়। নিহত জাহিদ সম্পর্কে আনিছুরের শ্যালক।

স্থানীয়রা জানায়, রংপুর থেকে ছেড়ে আসা কালিতলা এলাকায় একটি মালবোঝাই কাভার্ডভ্যান একটি অটোভ্যানকে চাপা দিলে অটোটি দুমড়ে-মুচড়ে সাতজন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উপজেলার দরবস্ত ইউনিয়নের দুর্গাপুরের গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ মারা যায়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে পাশের বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিছুর রহমান ও বগুড়া হাসপাতালে নেয়ার পথে আনিছুর রহমানের মা রেহেনা বেগম এবং সন্ধ্যায় তার স্ত্রী রাজিয়া সুলাতানা মারা যায়। এছাড়া অন্য আহতরা হাসপাতালে ভর্তি আছে। নিহত জাহিদ সম্পর্কে আনিছুরের শ্যালক।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম এ দুঘর্টনার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় কাভার্ডভ্যানটিকে আটক করা হয়েছে। নিহত আনিছুর রহমান মাস্টারের এক মাসের শিশু সন্তানের গত কয়েক দিন ধরে জ্বর থাকায় ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে তারা সপরিবারে দুর্ঘটনার শিকার হন। এ দুর্ঘটনায় আহত শিশুটিও হাসপাতালে ভর্তি রয়েছে।

Place your advertisement here
Place your advertisement here