• মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২৪  

Find us in facebook

Find us in facebook

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে রংপুরে ৩০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। পীরগাছা ও কাউনিয়া উপজেলায় চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ১১ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১১ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

সোমবার (১৫ এপ্রিল) বিকেলে রংপুর সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আব্দুল্ল্যাহ আল মোতাহ্সিম এ তথ্য নিশ্চিত করেছেন।

পীরগাছা উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা আবু নাসের শাহ মো. মাহবুবার রহমান, পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, যুগ্ম সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান আরিফুল হক ও রংপুর জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য মনোয়ারুল ইসলাম মাসুদ মনোনয়নপত্র দাখিল করেছেন।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

এদিকে কাউনিয়া উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম মায়া, বর্তমান ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আব্দুর রাজ্জাক ও আয়কর আইনজীবি হুমায়ুন কবীর মনোনয়নপত্র দাখিল করেছেন।

এছাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

রংপুর জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, পীরগাছা ও কাউনিয়া উপজেলায় প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। একটি পৌরসভা, ৬টি ইউনিয়ন নিয়ে কাউনিয়া উপজেলায় দুই হিজড়াসহ মোট ভোটার ২ লাখ ৪ হাজার ৫৪৩ জন। ৯টি ইউনিয়ন নিয়ে পীরগাছা উপজেলায় তিন হিজড়াসহ ২ লাখ ৮১ হাজার ৬৯৮ জন ভোটার রয়েছে।

Place your advertisement here
Place your advertisement here