• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

পীরগঞ্জে নিজ এলাকায় ভোটের মাঠে স্পিকার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

রংপুরের পীরগঞ্জে নিজ এলাকায় ভোটের মাঠে প্রচারণায় নেমেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

বুধবার রংপুর-৬ আসনের অন্তর্গত পীরগঞ্জে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেন তিনি। ড. শিরীন শারমিন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৬ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী। এছাড়া, এদিন যুবলীগের আয়োজনে ‘তারুণ্যের সমাবেশ’ শীর্ষক এক অনুষ্ঠানে যোগ দেন তিনি।

নির্বাচন কমিশন থেকে রংপুর-৬ আসনে নৌকা প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকেই জনসংযোগ ও প্রচারণায় নেমে পড়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। সোমবার বিকেলে পীরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ ও পীরগঞ্জ সদর ইউনিয়নে প্রখ্যাত পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করে পৌর বাজার থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করেন তিনি। 

মঙ্গলবার দিনভর ৭ নম্বর বড় আলমপুর ইউনিয়নের ফলির বিল বাজার, সন্নাসী বাজার, রাজারামপুর, ছোট উজিরপুর, উজিরপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় পথসভা ও গণসংযোগ করেন স্পিকার। 

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠন ও চলমান উন্নয়নকে আরো এগিয়ে নিতে সবাইকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান ড. শিরীন শারমিন চৌধুরী। 

তিনি বলেন, নৌকা মার্কা জনগণের প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা মার্কা শান্তির প্রতীক। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে হবে। স্পিকারের স্বামী বিশিষ্ট ফার্মাসিস্ট সৈয়দ ইশতিয়াক হোসেন, স্থানীয় আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী এ সময়  উপস্থিত ছিলেন।

Place your advertisement here
Place your advertisement here