• শুক্রবার   ২৭ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪২৯

  • || ২৪ শাওয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
খাদ্য নিরাপত্তা নিশ্চিত করে অর্থনীতিকে গতিশীল রেখেছে সরকার- প্রধানমন্ত্রী মরণোত্তর দ্যাগ হ্যামারশোল্ড মেডেল পেলেন ২ বাংলাদেশি নীলফামারীতে দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ লিচুকে ঘিরে দিনাজপুরে দৈনিক ১০ কোটি টাকার লেনদেন ‘গুপ্তধন পেতে জিনের বাদশাহকে ৮ লাখ টাকা দিয়েছি’

জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করছেন শেখ হাসিনা: ড. শিরীন শারমিন চৌধুরী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ এপ্রিল ২০২২  

Find us in facebook

Find us in facebook

জনগণের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন বলে জানিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।
বুধবার রংপুরের পীরগঞ্জ উপজেলা পরিষদ আয়োজিত উপজেলার সরকারি কর্মকর্তাবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল প্রদান করা হয়।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দর্শন ছিল দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো। তিনি অর্থনৈতিক মুক্তি অর্জনের লক্ষ্যে জনগণের ভাগ্যোন্নয়নের জন্য আজীবন কাজ করে গেছেন। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পন্ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং এসব কাজ আজ দৃশ্যমান।

স্পিকার বলেন, সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বিধবা ভাতা, বয়স্ক ভাতা, অসহায় প্রতিবন্ধী ভাতা, ল্যাক্টেটিং মাদার সহায়তার সুফল আজ প্রত্যন্ত এলাকায় পৌঁছে যাচ্ছে। নিজ অর্থায়নে পদ্মাসেতু, ঘরে ঘরে বিদ্যুৎ এবং আশ্রয়ণ প্রকল্পের সফলতাও জনগণ আজ ভোগ করছে।

পীরগঞ্জে উপস্থিত হয়ে স্পিকার উপজেলা চত্ত্বরে বঙ্গবন্ধু মুর‌্যালে পুষ্পস্তবক অর্পণ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে তিনি পীরগঞ্জের উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন এবং দক্ষতার সঙ্গে দায়িত্ব পালনের জন্য তাদের আন্তরিক ধন্যবাদ জানান। সেই সঙ্গে উপজেলার সব কর্মকর্তা কর্মচারীদের বাংলা নববর্ষ-১৪২৯ এর শুভেচ্ছা জানান। 

এসময় স্পিকার উপজেলার বিভিন্ন দফতরের উন্নয়নমূলক কর্মকাণ্ডের খোঁজখবর নেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন। জনগণ যেন উন্নয়নের সব সুফল সহজেই পায়, সেজন্য পীরগঞ্জের সব কর্মকর্তাদের আন্তরিকতা সঙ্গে কাজ করার আহ্বান জানান তিনি।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন রংপুর জেলা প্রশাসক আসিফ আহসান, পীরগঞ্জ উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ, উপজেলা চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল, আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Place your advertisement here
Place your advertisement here