• সোমবার   ২৩ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৯ ১৪২৯

  • || ২০ শাওয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
সরকারি ব্যবস্থাপনায় হজযাত্রী নিবন্ধনের সময় আরো বেড়েছে দেশে সন্দেহজনক মাংকিপক্স রোগীদের আইসোলেশনের নির্দেশ রংপুর চিড়িয়াখানায় আবারও ডিম দিয়েছে উটপাখি নবাবগঞ্জে বাঁশ কাটতে গিয়ে প্রাণ গেলো যুবকের

একদিনে ৩ ছাত্রীসহ নিখোঁজ ৪, গ্রামজুড়ে চাঞ্চল্য

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের গঙ্গাচড়া উপজেলার একটি গ্রাম থেকে একই দিনে এক গৃহবধূসহ তিনজন ছাত্রী নিখোঁজ হয়েছেন। দুদিনেও তাদের সন্ধান মেলেনি। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। 

একসাথে চারজনের রহস্যময় এ নিখোঁজের ঘটনাটি উপজেলার নোহালি ইউনিয়নের পূর্ব কচুয়া পাইকারপাড়া গ্রামে ঘটেছে। এ ঘটনায়  গ্রামজুড়ে চাঞ্চল্য শুরু হয়েছে।

নিখোঁজ শিক্ষার্থীরা হলেন সিরাজুল ইসলামের মেয়ে তুলশিরহাট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী তাসলিমা আক্তার (১২), একই স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী বাবুল মিয়ার মেয়ে ময়ূরী আক্তার (১৪) ও আলমবিদিতর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী যাদু মিয়ার মেয়ে জুঁই আক্তার (১৫)। এছাড়া একই গ্রামের শাহীনুর রহমানের স্ত্রী ময়না খাতুন (২১) নিখোঁজ রয়েছেন। 

এ ঘটনায় বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে গঙ্গাচড়া মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজ জুঁই আক্তারের বাবা যাদু মিয়া।

জিডি সূত্রে জানা গেছে, বুধবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১০টার দিকে ওই তিন ছাত্রী ও গৃহবধূ কাউকে না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে যান। পরে তারা বাড়িতে না ফিরলে আশপাশের এলাকা ও আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করেন অভিভাবকরা। তাদের সন্ধান পাওয়া না যাওয়ায় বৃহস্পতিবার রাতে যাদু মিয়া নামে এক অভিভাবক থানায় সাধারণ ডায়েরি করেন।

জিডির সূত্র ধরে তদন্ত চলছে বলে জানিয়েছেন গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার। তিনি বলেন, নিখোঁজদের পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার রাতে থানায় ডায়েরি করা হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শনসহ তাদের মোবাইল ফোনের কল রেকর্ড ও অবস্থান অনুসন্ধানের মাধ্যমে তদন্ত কার্যক্রম পরিচালনা করছে। তবে এখন পর্যন্ত তাদের ব্যাপারে কোনো খোঁজ-খবর পাওয়া যায়নি।

Place your advertisement here
Place your advertisement here