• সোমবার   ১৭ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৩ ১৪২৮

  • || ১২ জমাদিউস সানি ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে আরো ৯৬ লাখ ফাইজার টিকা দিলো যুক্তরাষ্ট্র পীরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিন জনের মৃত্যু পরিবেশ উন্নয়নে বৃক্ষরোপণ কার্যক্রম অব্যাহত রয়েছে: পরিবেশমন্ত্রী নাসিক নির্বাচন জাতীয় পর্যায়ে উদাহরণ সৃষ্টি করবে: কৃষিমন্ত্রী ভূমি ব্যবস্থাপনাকে এসওপি’র আওতায় আনা হচ্ছে: ভূমি সচিব

নিজের শরীর দেখে ঘৃণা হতো আনুশকার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

আনুশকা শর্মা মা হয়েছেন। স্বামী বিরাট কোহলি ও সন্তান নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন তিনি। কিন্তু মা হওয়ার আগে বেশ চাপের মধ্য দিয়ে যেতে হয়েছে তাকে। তখন তার মনে হতো, সন্তান জন্ম দেওয়ার পর নিজেকে ঘৃণা করতে শুরু করবেন। তার মনে হতো, নিজের শরীর আর আগের মতো থাকবে না।

আনুশকার ভাষ্য, 'মা হওয়া নিয়ে আমি খুব চাপে ছিলাম। ভয় পাচ্ছিলাম। আসলে একজন নারীর মা হওয়ার আগে ও পরে মেয়েদের নানা পরিবর্তনের মধ্য দিয়ে যেতে হয়। তখনই মাথার ভেতর নানা চিন্তা ঘুরতে থাকে। ওই সময়ই আমার মনে হয়েছিল, সন্তান জন্মানোর পর আমি শরীরকে ঘেন্না করতে শুরু করব না তো!'

সম্প্রতি গ্র্যাজিয়া সাময়িকীর প্রচ্ছদকন্যা হয়েছেন আনুশকা শর্মা। সেখানেই এক সাক্ষাৎকারে মা হওয়ার আগে তার মানসিক অবস্থা ও মা হওয়ার পরের অবস্থা সম্পর্কে বলেন তিনি।

সাক্ষাৎকারে আনুশকা বলেন, তখন আমার মনে হচ্ছে আমার শরীর আগের মতো থাকবে না; এমনকি আগের মতো টোনডও থাকবে না। এটা নিয়ে বিশেষ সচেতন, এমনকি শরীরচর্চাও করছি। যদিও আমার কাছে সঠিক শরীর বলে কিছু হয় না। আমাকে কেমন দেখতে লাগছে সেটা কখনোই আমার হাতে নেই।

স্বামী হিসেবে সে সময়টায় পাশে ছিলেন বিরাট কোহলি।  মা হওয়ার আগের মুহূর্তগুলোতে তাকে মানসিকভাবে যথেষ্ট সাহায্য করেছেন কোহলি। মহামারির কারণে তখন কোনো খেলায় অংশ নেননি বিরাট। তাই পুরো সময়টা আনুশকাকে নিয়েই থেকেছেন বলে জানান এই নায়িকা। 

যদিও এর আগে বিয়ে, সংসার, মা হওয়া নিয়ে কখনোই প্রকাশ্যে কিছু বলতে শোনা যায়নি বলিউড নায়িকা আনুশকাকে। অন্তঃসত্ত্বা হওয়ার পর ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেও, আনুশকা কিন্তু এখনো সবার চোখের আড়ালেই রেখেছেন তার মেয়ে ভামিকাকে।

বিয়ের পর সিনেমা থেকে অল্প হলেও নিজেকে সরিয়ে নিয়েছিলেন আনুশকা, হাতে গুনে কয়েকটা ছবিই করতেন। তবে নিজের প্রযোজনা সংস্থা খুলে বলিউডের সঙ্গে নিয়মিত যোগসূত্র অবশ্য রেখেছিলেন তিনি।

Place your advertisement here
Place your advertisement here