• সোমবার   ১৭ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৩ ১৪২৮

  • || ১২ জমাদিউস সানি ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে আরো ৯৬ লাখ ফাইজার টিকা দিলো যুক্তরাষ্ট্র পীরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিন জনের মৃত্যু পরিবেশ উন্নয়নে বৃক্ষরোপণ কার্যক্রম অব্যাহত রয়েছে: পরিবেশমন্ত্রী নাসিক নির্বাচন জাতীয় পর্যায়ে উদাহরণ সৃষ্টি করবে: কৃষিমন্ত্রী ভূমি ব্যবস্থাপনাকে এসওপি’র আওতায় আনা হচ্ছে: ভূমি সচিব

বিজেপিকে খুশি করতে যা ইচ্ছা তাই করেন কঙ্গনা 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

বলিউডের ‘বিতর্কের রানি’ বলা চলে তাকে। নাম তার কঙ্গনা রানাউয়াত। মুখ ফসকে অনেক কথাই তিনি বলে ফেলেন খুব সহজে। এ জন্য বিতর্ক পিছু ছাড়ে না তার। সম্প্রতি আবারো পড়েছেন বিপাকে।

ভারতের স্বাধীনতা নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন তিনি। এর জেরে মামলা হয়েছে এ অভিনেত্রীর নামে। কঙ্গনার বিরুদ্ধে মুম্বাই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন আম আদমি পার্টির (এএপি) নেতা প্রীতি মেনন। 

মেনন বলেন, কঙ্গনা বিজেপির কট্টর সমর্থক। তিনি বিজেপিকে খুশি করতে যা ইচ্ছে তাই বলে বেড়ান। তবে মুম্বাই পুলিশ কি পদক্ষেপ নিতে যাচ্ছে কঙ্গনার ব্যাপারে, তা এখনো স্পষ্ট নয়। তবে বলিউডে বেশ গুঞ্জন চলছে, এবার গ্রেফতার হতে পারেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, সম্প্রতি এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেছেন, ভারতের আসল স্বাধীনতা ২০১৪ সালে এসেছিল। ১৯৪৭ সালে যেটা ছিল, সেটা ভিক্ষা।

কঙ্গনার এমন কথায় ক্ষোভ প্রকাশ করে সাংসদ ও বিজেপি নেতা বরুণ গান্ধী বলেন, কখনো মহাত্মা গান্ধীর আত্মত্যাগকে অপমান, কখনো তার হত্যাকারীর প্রশংসা। আর এখন মঙ্গল পান্ডে, রানি লক্ষ্মীবাই, ভগৎ সিং, চন্দ্রশেখর আজাদ, নেতাজি সুভাষ চন্দ্র বসু এবং লক্ষাধিক স্বাধীনতা সংগ্রামীর আত্মত্যাগের প্রতি ঘৃণা। এই চিন্তাকে পাগলামি নাকি দেশদ্রোহিতা বলব?

এদিকে কঙ্গনার ওই বক্তব্যের ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে অনেকেই কঙ্গনাকে মোদি ও বিজেপির দালাল বলে আখ্যায়িত করেছেন। তবে এসব নিয়ে এখনো মুখ খোলেননি কঙ্গনা।

বর্তমানে ‘ধকড়’ ও ‘তেজশ’ ছাড়াও একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন কঙ্গনা। তার হাতে রয়েছে ‘মনিকর্নিকা রিটার্নস’, ‘টিকু এইডস শেরু’সহ একাধিক সিনেমা।

Place your advertisement here
Place your advertisement here