• সোমবার   ১৭ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৩ ১৪২৮

  • || ১২ জমাদিউস সানি ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে আরো ৯৬ লাখ ফাইজার টিকা দিলো যুক্তরাষ্ট্র পীরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিন জনের মৃত্যু পরিবেশ উন্নয়নে বৃক্ষরোপণ কার্যক্রম অব্যাহত রয়েছে: পরিবেশমন্ত্রী নাসিক নির্বাচন জাতীয় পর্যায়ে উদাহরণ সৃষ্টি করবে: কৃষিমন্ত্রী ভূমি ব্যবস্থাপনাকে এসওপি’র আওতায় আনা হচ্ছে: ভূমি সচিব

সবার সঙ্গে কাজ করে অনেক বেশি উপভোগ করেছি: মিথিলা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

রাফিয়াত রশিদ মিথিলা। যিনি জনপ্রিয় দুই বাংলাতেই। তার দক্ষ অভিনয় খুব সহজেই ভক্তদের মন ছুঁয়ে যায়। যদিও ব্যক্তিগত জীবন নিয়ে তিনি বেশ আলোচিত। তবে সেসবকে পাত্তা না দিয়ে তিনি ঠিক এগিয়ে চলেছেন সামনের দিকে।

সম্প্রতি তিনি শেষ করেছেন সরকারি অনুদানের সিনেমা ‘জলে জ্বলে তারা’র শুটিং। কথাশিল্পী সৈয়দ ওয়ালীউল্লাহর ‘কেরায়া’ গল্পের অনুপ্রেরণায় এবং ইফফাত আরেফিন তন্বীর গল্পে অরুণ চৌধুরীর পরিচালনায় এতে মিথিলার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা এফ এস নাঈম।

সিনেমা প্রসঙ্গে মিথিলা বলেন, সিনেমার গল্পটি একটি নদী ও নারীর। গল্পে নারীর নাম তারা, আমি সেই ‘তারা’র চরিত্রটি করেছি। এই সমাজে একটা শিশু থেকে নারী হয়ে ওঠার মধ্যে যে কি রকম যাঁতাকলে পড়ে; ঠিক সেরকমই একটা গল্প। বলা যায়, নারীর নিস্পেষিত হওয়ার গল্প। কথাশিল্পী সৈয়দ ওয়ালীউল্লাহর ‘কেরায়া’ গল্প থেকে ছবির কিছু অংশ অনুপ্রাণিত, তবে পুরোটা নয়। গল্পটা একদমই আলাদা।

কাজের অভিজ্ঞতা সম্পর্কে তিনি আরো বলেন, ‘একটা সুন্দর ও গোছানো টিম নিয়ে কাজটি করেছি। এই ছবির প্রত্যেকটা শিল্পী দারুণ মেধাবী, তাদের সবার সঙ্গে কাজ করে আমি অনেক বেশি উপভোগ করেছি। কাজটি করতে গিয়ে অনেক কষ্ট হয়েছে, তারপরও উপভোগ করেছি। রোদে বৃষ্টিতে ভিজেছি, সারাক্ষণ শুধু পাড়ে আর নৌকার মধ্যেই ছিলাম। রোদে পুড়ে যাওয়ার মতো অবস্থা হয়েছে আমার। তাছাড়া এমন গ্রামীণ চরিত্রে এবারই প্রথম কাজ করলাম। এখানে অন্য এক মিথিলাকে দর্শক আবিষ্কার করতে পারবেন।

‘জলে জ্বলে তারা’ সিনেমায় মিথিলা-নাঈম ছাড়া আরো অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, আজাদ আবুল কালাম পাভেল, মনিরা মিঠু, মোস্তাফিজুর নূর ইমরান, শাহেদ আলী সুজন, ইকবাল, শখ, ওবিদ রেহানসহ অনেকে। সিনেমাটি আগামী বছর ঈদে মুক্তির পরিকল্পনা করছেন পরিচালক।

Place your advertisement here
Place your advertisement here