• সোমবার   ১৭ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৩ ১৪২৮

  • || ১২ জমাদিউস সানি ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে আরো ৯৬ লাখ ফাইজার টিকা দিলো যুক্তরাষ্ট্র পীরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিন জনের মৃত্যু পরিবেশ উন্নয়নে বৃক্ষরোপণ কার্যক্রম অব্যাহত রয়েছে: পরিবেশমন্ত্রী নাসিক নির্বাচন জাতীয় পর্যায়ে উদাহরণ সৃষ্টি করবে: কৃষিমন্ত্রী ভূমি ব্যবস্থাপনাকে এসওপি’র আওতায় আনা হচ্ছে: ভূমি সচিব

ছদ্মবেশী বিএনপি-জামাত থেকে সতর্ক: পলক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

ইউপি নির্বাচনে বিএনপি-জামাত থেকে সতর্ক থেকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ থাকার আহ্বান করলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। আসন্ন ইউপি নির্বাচনে নাটোরের সিংড়া উপজেলার ১২টি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয় করার লক্ষ্যে শনিবার সকাল ১১টায় সিংড়া পৌর সভা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি দলীয় নেতা কর্মীদের এই আহ্বান করেন।

প্রতিমন্ত্রী পলক বলেন, যারা মনোনয়ন প্রত্যাশী ছিলেন কিন্তু মনোনয়ন পাননি তাদের বেদনা আমি অনুভব করার চেষ্টা করছি। এই মনোনয় না পেয়ে হয়তো অনেকেই আবেগতারিত হয়ে মনোনয়ন জমা দিয়েছেন। তাদের আবেগ দুঃখ কষ্টের সাথে শ্রদ্ধা জানিয়েই বলছি আপনাদের সান্তনা দেওয়া আমার জন্য কঠিন কাজ। তারপরেও জননেত্রী শেখ হাসিনার সম্মানকে রক্ষা করার জন্য আমাদের সবার নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে। ১২টি ইউনিয়নের একটিও যদি নৌকা পরাজিত হয় তাহলে জননেত্রী শেখ হাসিনার কাছে আমি কোন মুখ নিয়ে দাঁড়াবো।

প্রতিমন্ত্রী বলেন, ১২টি ইউনিয়নে ধানের শীষ প্রতীক না পেলেও বিএনপি সমর্থিত অনেক প্রার্থী হয়েছেন। আবার ছদ্মবেশী অনেক আওয়ামী লীগও মনোনয়ন না পেয়ে বিএনপির সাথে গোপন মিটিং করে প্রার্থী হয়ে নৌকাকে পরাজিত করার ষড়যন্ত্রের চেষ্টা করছেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র জান্নাতুল ফেরদৌসের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, ১২টি ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Place your advertisement here
Place your advertisement here