• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

জাকির হোসেন এমপি`র বিরুদ্ধে মিথ্যে অপপ্রচারের প্রতিবাদে সমাবেশ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

আজ বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত জননেতা জাকির হোসেন এমপি'র নামে মিথ্যা ষড়যন্ত্রমূলক অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী লীগ রৌমারী উপজেলা শাখা ও তার অঙ্গ সংগঠন এই প্রতিবাদ সমাবেশ ও দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন আয়োজন করে।

এরপর রৌমারী উপজেলা আওয়ামী লীগের একটি প্রতিবাদী বিক্ষোভ  মিছিল দলীয় কার্যালয় থেকে বের হয়ে রৌমারী শাপলা মোড় হয়ে রৌমারী বাজার ও উপজেলা চত্বর প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

মিছিল শেষে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সংক্ষিপ্ত বক্তব্যে, রৌমারী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জনাব আবু হোরায়রা বলেন, যারা মাননীয় প্রতিমন্ত্রীকে নিয়ে নানা ধরনের অপপ্রচার চালাচ্ছেন, তারা আওয়ামী লীগের রাজনৈতিক কোন নেতাকর্মী না। তিনি আরও বলেন, তারা যে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তাই তারা মাননীয় প্রতিমন্ত্রীকে কুড়িগ্রাম-৪ আসনে নৌকা প্রতীকে পূনরায় মনোনীত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আশাবাদ ব্যক্ত করেন।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জনাব আবু হোরায়রা (সাধারন সম্পাদক, রৌমারী উপজেলা,আওয়ামী লীগ), জনাব মোঃ হারুনুর রশিদ (সভাপতি, রৌমারী উপজেলা আওয়ামী যুবলীগ), জাহিদ হাসান সুমন (যুগ্ম আহবায়ক, রৌমারী সদর ইউনিয়ন ছাত্রলীগ), মোঃ রোকনুজ্জামান (ত্রান বিষয়ক সম্পাদক, রৌমারী উপজেলা আওয়ামী লীগ), বন্দবেড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ আবুবকর সিদ্দিক, শৌলমারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব নুরুল আলম খন্দকার, মোঃ মোশারফ হোসেন (সভাপতি, যাদুরচর ইউনিয়ন আওয়ামী লীগ) সহ অন্যান্য নেতাকর্মী।

Place your advertisement here
Place your advertisement here