ব্রেকিং:
করোনা পরিস্থিতিতে দেশের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ৩০ জুন পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে
  • রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

  • || ০১ জ্বিলকদ ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
সম্মিলিত প্রচেষ্টায় দেশ থেকে শিশুশ্রম নিরসন সম্ভব- প্রধানমন্ত্রী করোনা আপডেট: গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ১৬৩৭ ৩০ জুন পর্যন্ত বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি `উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে চাপানো বিএনপির পুরনো অভ্যাস` মিঠাপুকুরে করলাক্ষেতে ভাইরাসজনিত পাতা মোড়ানো রোগ দেখা দিয়েছে

হাজিরহাট থানা প্রেসক্লাবের পক্ষ থেকে ইফতার বিতরণ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ মে ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুর মহানগর হাজিরহাট থানা প্রেসক্লাবের পক্ষ থেকে গতকাল মঙ্গলবার (১১ মে)  ইফতার বিতরন করেছেন হাজিরহাট বাজারে প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, হাজিরহাট থানা প্রেসক্লাবের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক আল-আমিন রব্বানী,দপ্তর ও প্রচার সম্পাদক মোস্তাফিজার রহমান কোষাধক্ষ্য মেহেদি হাসান মুন্না সহ হাজিরহাট থানা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ এই ইফতার বিতরনে অংশ নেন।

মঙ্গলবার বিকেলে রংপুর নগরীর হাজিরহাট বাজার,জাফরগঞ্জ স্কুলের মোড় প্রধান ফটকে ইফতারি বিতরন করা হয়।এ সময় সাংবাদিকরা রাস্তায় নেমে প্রকৃত দুস্থ ও অসহায়দের মাঝে ইফতারি বিতরনের করেন। হাজিরহাট থানা প্রেসক্লাবের ক্লাবের সাধারণ সম্পাদক আল-আমিন রব্বানী বলেন, দেশের এই মহামারিতে রোজাদারদের ইফতারি দেওয়ার জন্য রংপুর মহানগর হাজিরহাট থানা প্রেসক্লাবের ছোট উদ্যোগ গ্রহন করেছে। আমি ব্যক্তিগত ভাবে অনেক আনন্দিত।যে হাজিরহাট প্রেসক্লাবের সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

রংপুর মহানগরীর হাজিরহাট বাজারে দোকান মালিক সমিতি সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক রতন বলেন, হাজিরহাট থানা প্রেসক্লাবের পক্ষ থেকে এই বছর প্রথম ইফতারি বিতরন করলেন,যা সত্যি প্রসংশিত।

এ সময় রাস্তায় চলাচলকারি অসহায় দুস্থ মানুষ মাঝে হাজিরহাট থানা প্রেসক্লাবের ইফতারি বিতরণ করে।অসহায় পথচারীরা ইফতারি পেয়ে আনন্দিত।

Place your advertisement here
Place your advertisement here