ব্রেকিং:
করোনা পরিস্থিতিতে দেশের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ৩০ জুন পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে
  • রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

  • || ০১ জ্বিলকদ ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
সম্মিলিত প্রচেষ্টায় দেশ থেকে শিশুশ্রম নিরসন সম্ভব- প্রধানমন্ত্রী করোনা আপডেট: গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ১৬৩৭ ৩০ জুন পর্যন্ত বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি `উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে চাপানো বিএনপির পুরনো অভ্যাস` মিঠাপুকুরে করলাক্ষেতে ভাইরাসজনিত পাতা মোড়ানো রোগ দেখা দিয়েছে

ত্যাগে আনন্দ আছে, ভোগের মধ্যে নেই- হুইপ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ মে ২০২১  

Find us in facebook

Find us in facebook

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, ভোগকে পরিহার করে ত্যাগের মহিমায় নিজের মনকে সৃষ্টি করতে হবে। তাহলেই ইহকাল এবং পরকাল আপনার জন্য সুখময় হবে। আর এই শিক্ষা দিয়ে থাকে পবিত্র রমজানুল মোবারক। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন ত্যাগ করে নিজের জীবনকে উৎস্বর্গীত করেছে। তিনি প্রমাণিত করেছেন ত্যাগে যে আনন্দ রয়েছে ভোকে সে আনন্দ নেই। তাই লোভ লালসার ঊর্ধ্বে থেকে মানব সেবায় নিজেকে উৎস্বর্গীত করতে হবে।

বুধবার দিনাজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে হুইপ ইকবালুর রহিম এমপির ঐচ্ছিক তহবিলের অর্থ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সবকিছু হারিয়েও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সেবা করছেন। মানবসেবায় নিজের জীবনকে উৎস্বর্গ করেছেন। ফলে ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র হত্যার চেষ্টা কোনো কিছুই কাজে লাগছে না। ষড়যন্ত্রকারীদের প্রতিহত করেই আমাদের ত্যাগের মহিমায় এগিয়ে যেতে হবে। ত্যাগে সুখ, শান্তি, মর্যাদা সম্মান সবকিছুই রয়েছে।

দিনাজপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার এসএইচ এম মাগফুরুল হাসান আব্বাসীর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোস্না, সহকারী কমিশনার (ভূমি) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহ. শাহানুর জামান, দিনাজপুর শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here