ব্রেকিং:
করোনা পরিস্থিতিতে দেশের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ৩০ জুন পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে
  • রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

  • || ০১ জ্বিলকদ ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
সম্মিলিত প্রচেষ্টায় দেশ থেকে শিশুশ্রম নিরসন সম্ভব- প্রধানমন্ত্রী করোনা আপডেট: গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ১৬৩৭ ৩০ জুন পর্যন্ত বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি `উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে চাপানো বিএনপির পুরনো অভ্যাস` মিঠাপুকুরে করলাক্ষেতে ভাইরাসজনিত পাতা মোড়ানো রোগ দেখা দিয়েছে

আজ থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ জুন ২০২১  

Find us in facebook

Find us in facebook

করোনার প্রাদুর্ভাব এবং বাজেট পরবর্তী সময়ে নিত্যপণ্যের মূল্য স্থতিশীল রাখার লক্ষে আজ রবিবার থেকে সারাদেশে ভর্তুকি মূল্যের পণ্য বিক্রয় কার্যক্রম শুরু হবে বলে জানিয়েছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। গতকাল শনিবার এই তথ্য নিশ্চিত করেন টিসিবির তথ্য কর্মকর্তা মো. হুমায়ূন কবীর।

টিসিবির তথ্য কর্মকর্তা বলেন, রবিবার থেকে সারাদেশে ভর্তুকি মূল্যে পণ্যবিক্রয় কার্যক্রম শুরু হবে। সারা দেশে ৪০০টি ভ্রাম্যমাণ ট্রাকে আগামী ১৭ জুন পর্যন্ত এই বিক্রয় কার্যক্রম চলবে। স্বল্প আয়ের মানুষ যেন কমমূল্যে নিত্যপণ্য কিনতে পারেন এজন্য টিসিবি বিক্রিয়কার্যক্রম পরিচালনা করে।

তথ্যকর্মকর্তা আরও জানান, একজন গ্রাহক নির্ধারিত পরিমাণের মধ্যে তার চাহিদামত যেকোনো পণ্য ক্রয় করতে পারবেন। এক্ষেত্রে কোনো প্যাকেজ বা শর্তারোপ করার সুযোগ নেই। কোনো ডিলার যদি ভোক্তাকে পণ্য দিতে কোনোরূপ প্যাকেজ বা অন্য কোনো শর্তের কথা বলেন, তবে অভিযোগ সাপেক্ষে ওই ডিলারের ডিলারশিপ বাতিল করা হবে।

টিসিবি সূত্র জানিয়েছে, প্রতিটি ট্রাকে দৈনিক ৮০০ কেজি চিনি, ৬০০ কেজি ডাল এবং ১২০০ লিটার সয়াবিন তেল বিক্রি করা হবে। প্রতি কেজি চিনি এবং ডাল ৫৫ টাকা করে এবং সয়াবিন তেল ১০০ টাকা করে কিনতে পারবেন ভোক্তারা। একজন ভোক্তা সর্বোচ্চ চার কেজি চিনি, দুই কেজি ডাল এবং পাঁচ লিটার তেল কিনতে পারবেন।

Place your advertisement here
Place your advertisement here