• বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

পারিশ্রমিক কমালেন সালমান খান

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ আগস্ট ২০২০  

Find us in facebook

Find us in facebook

ছবির শুটিং ও রিলিজ় পিছিয়ে গেলেও এ বছর রিয়্যালিটি শো ‘বিগ বস’ হবে বলেই শোনা যাচ্ছে। বলার অপেক্ষা রাখে না, গত কয়েক বছরে সালমান খানের জনপ্রিয়তার একটি প্রধান স্তম্ভ এই শো। 

সেলিব্রেটি প্রতিযোগী, অনামী প্রতিযোগী বা সাজানো ঝগড়া সপ্তাহান্তে ছোট পর্দায় সালমানের দর্শন ও তার টিপ্পনীর সঙ্গে এদের কোনোটারই তুলনা চলে না। তাই শোয়ের জনপ্রিয়তার সঙ্গে নিক্তি মেপে বড় দরও হাঁকেন ভাইজান। কিন্তু করোনার কোপে পারিশ্রমিক কমাতে বাধ্য হচ্ছেন তিনি। তেমনটাই খবর শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রিতে।

গত বছর ‘বিগ বস সিজ়ন থার্টিন’-এর জন্য সালমান নাকি সপ্তাহ পিছু ১৩ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন। একই দিনে তিনি দু’টি এপিসোডের শুট করেছিলেন। সেদিক থেকে এপিসোড প্রতি সাড়ে ছয় কোটি টাকা হেঁকেছিলেন সালমান। তবে এবার করোনার ফলে ব্যবসায় মন্দার জন্য সংশ্লিষ্ট চ্যানেল সালমানের কাছে পারিশ্রমিক কমানোর আবেদন রেখেছে। 

শোনা যাচ্ছে, এবারে ভাইজান সপ্তাহ পিছু পারিশ্রমিক নেবেন ন’কোটি টাকা। দু’তিনটি সিজন আগে এই অংকের কাছাকাছি পারিশ্রমিক পেতেন সালমান।

মহামারির কারণে শোয়ের ফরম্যাটেও অনেক পরিবর্তন আসছে। বাজেট কমাতে হচ্ছে নির্মাতাদের। তাই এবার শোয়ে চার-পাঁচ জন সেলিব্রেটি থাকবেন। বাকি প্রতিযোগীরা থাকবেন আমজনতার মধ্য থেকেই। গত কয়েকটি সিজনে একজন করে সাধারণ প্রতিযোগী রাখা হত।

এবারের শোয়ে সবচেয়ে বেশি গুরুত্ব পাবে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়টি। শোনা যাচ্ছে, হাউসের ভিতরে থাকাকালীন যে টাস্ক দেয়া হয়, সেখানেও গুরুত্ব পাবে হাইজিন বজায় রাখা। প্রতিযোগীদের চুক্তিপত্র নাকি তেমনভাবেই তৈরি করা হচ্ছে। হাইজিন মানার ক্ষেত্রে আপস করলে কোপ পড়তে পারে পারিশ্রমিকেও।

সাধারণত পনেরো সপ্তাহ বিগ বস’-এর হাউসে থাকতে হয় প্রতিযোগীদের। কিন্তু মহামারির কারণে সে মেয়াদ কমতে পারে।

Place your advertisement here
Place your advertisement here