• মঙ্গলবার ২১ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

  • || ১২ জ্বিলকদ ১৪৪৫

Find us in facebook

শ্রমজীবীদের পানি ও খাবার স্যালাইন দিল স্বেচ্ছাসেবক লীগ      

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২৪  

Find us in facebook

Find us in facebook

প্রচণ্ড দাবদাহে জনজীবন দুর্বিসহ হয়ে উঠেছে। প্রখর রোদে মানুষের নাভিশ্বাস অবস্থা। এমন পরিস্থিতিতে স্বল্প আয়ের মানুষের একটু স্বস্তি দিতে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে শহরের গানাসাস মার্কেটের সামনে ও ১ নম্বর ট্রাফিক মোড়ে চলাচলকারী ৬০০ মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগ গাইবান্ধা জেলা শাখার সাবেক আহ্বায়ক শহিদুল ইসলাম স্বপন, শহর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সরকার জুয়েল, জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক রুম্মত হক্কানি, সাবেক ছাত্রলীগ নেতা সৈকত রহমান, শফিকুর রহমান সাজ্জাদ, জাহিদুর রউফ সাগর, স্বেচ্ছাসেবক লীগ গাইবান্ধা জেলা শাখার সদস্য শক্তি রায় আকাশ, মিলন সরকার, সোহেল রানা প্রমুখ।

আজগর আলী নামের এক রিকশাচালক বলেন, কয়েকদিনের তীব্র দাবদাহে শরীর থেকে ঘাম বের হয়ে যায়। প্রচুর পিপাসা লাগে। তখন পানি ও স্যালাইন খাইতে মন চায়। এমন সময় দেখি রাস্তায় বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হচ্ছে। তখন আমাকেও এই সেবা প্রদান করে। 

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ গাইবান্ধা জেলা শাখার আহ্বায়ক শহিদুল ইসলাম স্বপন বলেন, দেশব্যাপী প্রচুর গরম ও তাপমাত্রা বেড়ে গেছে। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির কেন্দ্রীয় নির্বাহী সংসদ সভাপতি মেজবাহুর হক সাচ্চু ও সাধারণ সম্পাদক এ.কে এম আফজালুর রহমান বাবুর নির্দেশে ও গাইবান্ধা সদর আসন সংসদ সদস্য শাহ সারোয়ার কবির সার্বিক সহযোগিতায় বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ শুরু করেছি। আবহাওয়া স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

Place your advertisement here
Place your advertisement here