• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

ঠাকুরগাঁওয়ে অ্যাম্বুলেন্স-মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ১

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ মার্চ ২০২৪  

Find us in facebook

Find us in facebook

ঠাকুরগাঁওয়ে অ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো সাতজন যাত্রী গুরুতর আহত হয়েছেন৷ 

শুক্রবার বিকেলে সদর উপজেলার ২৯ মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে৷ নিহত রাসেল রানা সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের নতুন পাড়া গ্রামের আবু তাহেরের ছেলে৷ 

আহতরা হলেন একই গ্রামের বেলাল হোসেনের ছেলে ফিরোজ আলী,মানিক হোসেনের ছেলে মেহেদী হাসান। এ ছাড়াও অ্যাম্বুলেন্স যাত্রীদের মধ্যে শচীন চন্দ্র রায়সহ তার পরিবারের চারজন সদস্য গুরুতর আহত হয়েছেন। 

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রকিবুল ইসলাম চয়ন বলেন, সড়ক দুর্ঘটনায় হাসপাতালে আসার আগে একজন মারা গেছেন। বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে রেফার্ড করা হয়েছে। 

স্থানীয় বাসিন্দা আলী আকবর বলেন, অ্যাম্বুলেন্সটি দিনাজপুরের দিকে যাচ্ছিলেন। আর মোটরসাইকেলে তিনজন আরোহী ঠাকুরগাঁও শহরের দিকে যাচ্ছিলেন৷ পথিমধ্যে অ্যাম্বুলেন্সের চাকা ফেটে মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। 

অসুস্থ রোগী শচীন চন্দ্র রায়ের মেয়ে চামেলী চন্দ্র বলেন, বাবা সকালে ব্রেইন স্ট্রোক করেছেন। তারপর আমরা হাসপাতালে নিয়ে আসি। এখান থেকে দিনাজপুর রেফার্ড করে। যাওয়ার পথিমধ্যে দুর্ঘটনাটি ঘটে। আমাদের দুজন বাদে সবার অবস্থা খারাপ। 

ঠাকুরগাঁও সদর থানার ওসি এ বি এম ফিরোজ ওয়াহিদ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আমাদের সদস্যরা যান। একজন মারা যাওয়ার ঘটনা ঘটেছে। সেই সঙ্গে আরো সাতজন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন৷  

Place your advertisement here
Place your advertisement here