• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করুন: প্রধানমন্ত্রী কোনো অজুহাতেই যৌন নিপীড়ককে ছাড় নয়: শিক্ষামন্ত্রী স্পর্শকাতর মামলার সাজা নিশ্চিত করতে হবে: আইজিপি চলতি মাসেই একাধিক কালবৈশাখীর শঙ্কা সিন্ডিকেটের মাধ্যমে দেশদ্রোহীরা মানুষকে কষ্ট দেয়: নাছিম

পীরগাছায় অটো ছিনতাই চক্রের ৪ সদস্য গ্রেফতার  

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৪  

Find us in facebook

Find us in facebook

রংপুরের পীরগাছায় অটো ছিনতাই চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার সাতদরগা ও কান্দি কাবিলাপড়া সুলতানের মোড় নামক পৃথক স্থানে একটি অটো ও একটি মিশুক ছিনতাইয়ের ঘটনায় গত সোমবার রাতভর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব আসামীকে গ্রেফতার করা হয়।

এসময় ছিনতাই হওয়া মিশুকটি উদ্ধার করা হলেও অটো উদ্ধার করা যায়নি। গতকাল মঙ্গলবার সকালে গ্রেফতার ৪ আসামীকে আদালতের মাধ্যমে রংপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা পুলিশ জানায়, গত রোববার পীরগাছা মেডিকেল মোড় হইতে ভাড়ায় যাওয়ার কথা বলে নিয়ে এসে একটি অটো ছিনতাই করে পালিয়ে যায় এই চক্রের কয়েকজন সদস্য। এসময় অটো চালক সবুজ মিয়া এই চক্রের দুই সদস্যকে চিনতে পেরে স্থানীয় গ্রামপুলিশ ও এলাকাবাসীর সহযোগিতায় উপজেলার পবিত্রঝাড় গ্রামের আব্দুল জলিল মিয়ার ছেলে আশরাফুল ইসলাম (৩৬) ও আরাজি প্রতাব বিষু গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে নুর ইসলাম (৩৫ কে আটক করে পুলিশে দেয়। অপরদিকে গতকাল মঙ্গলবার সকালে কান্দি কাবিলাপড়া সুলতানের মোড় নামক স্থান থেকে সাজু মিয়া নামে এক ব্যক্তি একটি মিশুক ছিনতাই হয়। পরে তিনি থানা পুলিশকে জানালে পুলিশ অভিযান চালিয়ে মিশুকটি উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত তালকু কান্দি গ্রামের আব্দুর রশিদের ছেলে বিটুল প্রামানিক (১৯) ও কাবিলাপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে ইমরান হোসেন (২০) আটক করে এবং ছিনতাই হওয়া মিশুকটি উদ্ধার করে।

এ ব্যাপারে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার বলেন, এ বিষয়ে পৃথক পৃথক ভাবে মামলা দায়ের করা হয়েছে। আসামীকের আদালতের মাধ্যমে রংপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এই চক্রের মূল হোতাদের ধরতে আসামীদের রিমান্ড চাওয়া হবে।

Place your advertisement here
Place your advertisement here