• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

জাতীয় পার্টি এখন দখলদারদের হাতে: মশিউর রহমান রাঙ্গা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

জাতীয় পার্টি এখন দখলদারদের হাতে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও বর্তমান সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা। তিনি বলেছেন, জাতীয় পার্টি এখন দখলদারদের হাতে চলে গেছে, তাই রওশন এরশাদ নির্বাচন করছেন না। এরশাদপুত্র সাদ এরশাদের সিটিং আসনে জি এম কাদের প্রার্থী হয়ে ঠিক করেননি।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে রংপুর-১ আসনে (গঙ্গাচড়া) মশিউর রহমান রাঙ্গা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নিজের মনোনয়নপত্র দাখিল শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনবার রংপুর-১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মশিউর রহমান রাঙ্গা বলেন, আমি জনগণের জন্য কাজ করেছি, তাই আমাকে ভোট দেবেন এখানকার ভোটাররা। এ কারণেই আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছি। রওশন এরশাদও জানেন আমি এখানে ভোট করছি। এক্ষেত্রে দলীয় প্রতীক না পেলেও কোনো সমস্যা হবে না।

রাঙ্গার এই আসনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন এরশাদের ভাতিজা কেন্দ্রীয় জাতীয় যুব সংহতির সভাপতি সাবেক সংসদ সদস্য মকবুল শাহরিয়ার আসিফ। মনোনয়নপত্র জমা দেওয়ার পর তিনি সাংবাদিকদের বলেন, ১৭ তারিখের পর রাঙ্গা প্রার্থী থাকবেন না।

কীসের ভিত্তিতে এত নিশ্চিত হয়ে এ কথা বললেন সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে আসিফ বলেন, আমার ধারণা রাঙ্গা স্বতন্ত্র প্রার্থী থাকবেন না। এই আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী রেজাউল ইসলাম রাজুর পাশাপাশি সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান বাবলু স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

এছাড়া রংপুর-৬ আসনে জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী, রংপুর-৪ আসনে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, রংপুর-৩ আসনে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

Place your advertisement here
Place your advertisement here