• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৯

  • || ১০ মুহররম ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
বিদ্যুৎ, জ্বালানি তেল ও গ্যাসের সাশ্রয়ী ব্যবহার নিশ্চিতের আহ্বান রাষ্ট্রপতির বাংলাদেশকে আরো ১৫ লাখ টিকা দিলো যুক্তরাষ্ট্র মালয়েশিয়ায় গেল বাংলাদেশি ৫৩ কর্মীর প্রথম ফ্লাইট অনেকটা নিরুপায় হয়েই জ্বালানির দাম সমন্বয় করেছে সরকার: জয় আওয়ামী লীগ বিএনপির ওপর কোনো অত্যাচার করেনি: তোফায়েল আহমেদ

পীরগাছায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবকের মৃত্যু

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

রংপুরের পীরগাছায় দ্রুত গতির দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সোহান বাবু (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় উভয় মোটরসাইকেলে থাকা তিন আরোহী গুরুতর আহত হয়। নিহত নাম সোহান বাবু উপজেলার কৈকুড়ী ইউনিয়নের ছড়ারপাড় গ্রামের আব্দুর রউফ মিয়ার ছেলে।

গতকাল মঙ্গলবার (২৬জুলাই) বিকালে পীরগাছা-মিঠাপুকুর উপজেলার সীমান্তবর্তী কৈকুড়ী ইউনিয়নের জালালগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে সোহান বাবু তার চাচাতো বোন নিপা আক্তারকে নিয়ে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে মিঠাপুকুরের দিকে যাচ্ছিলেন। এ সময় জালালগঞ্জ ব্রিজের উত্তর পাশে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সোহান ও নিপা এবং অপর মোটরসাইকেলে থাকা দুই আরোহী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে স্থানীয় পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোহানের মৃত্যু হয়। এ সময় বাকিদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিপার অবস্থা আশঙ্কাজনক বলে স্বজনদের সূত্রে জানা গেছে। অপর মোটরসাইকেলে থাকা গুরুতর আহত লিমন মিয়া(২৪)  উপজেলার কান্দি ইউনিয়নের পাঠকশিকড় গ্রামের লিটন মিয়ার ছেলে। অন্যজনের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

পীরগাছা থানার ওসি মাসুমুর রহমান বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় সোহান নামে একজন নিহত হয়েছেন। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Place your advertisement here
Place your advertisement here