• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook

‘১৮৬ মিনি স্টেডিয়াম নির্মাণের প্রকল্প নেয়া হয়েছে’

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ জুন ২০২৩  

Find us in facebook

Find us in facebook

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পছন্দের প্রকল্প হচ্ছে ‘শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রকল্প’। এরই ধারাহিকতায় সারাদেশে প্রথম পর্বে ১২৬টি মিনি স্টেডিয়াম নির্মাণ করা হয়েছে। বর্তমানে ১৮৬টি মিনি স্টেডিয়াম নির্মাণের জন্য প্রকল্প হাতে নেওয়া হয়েছে। দেশের প্রত্যেকটি উপজেলাতেই একটি করে মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে।

রোববার দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের বাসাখানপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। 

প্রতিমন্ত্রী আরো বলেন, আজকে কিছুটা বিদ্যুতের কষ্ট পাচ্ছি, অনেকেই হয়তো ভাবছে কেনো এতো লোডশেডিং হচ্ছে। কিন্তু আপনাদের বুঝতে হবে। এর আগে আমরা যখন সারাদেশে বিদ্যুতের স্বয়ংসম্পূর্ণ করেছিলাম, তখন কিন্তু লোডশেডিং ছিল না। বিদ্যুতের জন্য যে তেল, কয়লা আমাদের কিনতে হয়। আগে যে কয়লা আমরা ৪ টাকা দিয়ে কিনতাম সেটা এখন ১২৫ ডলার দিয়ে কিনতে হচ্ছে। যেটি ইচ্ছে করলেও পূরণ করা সম্ভব হচ্ছে না। চাহিদাও এতো বেড়ে গেছে যে সারাবিশ্ব আজ মিডিলইস্টিলের উপরে এবং পার্শ্ববর্তী এশিয়া মহাদেশের উপর নির্ভরশীল হয়ে গেছে। আমরা যারা মধ্যম আয়ের দেশের মানুষ তারা ক্ষতিগ্রস্ত হচ্ছি। আমি বিশ্বাস করি এই সমস্যা দ্রুতই সমাধান হয়ে যাবে। 

টাঙ্গাইল সদর উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার। এ সময় বক্তব্য রাখেন স্থানীয় এমপি ছানোয়ার হোসেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মহিউদ্দিন আহমেদ, প্রকল্প পরিচালক মাহবুব মোর্শেদ সোহেল, সদর উপজেলা চেয়ারম্যান শাজাহান আনসারী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here