• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

Find us in facebook
সর্বশেষ:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতাল পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২৪ ঘণ্টায় র‍্যাবের অভিযানে গ্রেফতার ২৯০। মেট্রোরেল স্টেশনে হামলা: ছয়জন রিমান্ডে।

বাংলাদেশে বিশ্বকাপ ট্রফি, ছবি তুলবেন যেভাবে

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ আগস্ট ২০২৩  

Find us in facebook

Find us in facebook

আগামী অক্টোবরে ভারতের মাটিতে পর্দা উঠবে ওয়ানডে বিশ্বকাপের। বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ আসরটি শুরু হতে এখনও অনেক সময় বাকি। তার আগে বিশ্ব ভ্রমণে বেরিয়েছে বিশ্বকাপ ট্রফি।

তাসমান পাড় হয়ে আমেরিকা, ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলংকা ঘুরে বিশ্বকাপের সোনালি ট্রফি এখন বাংলাদেশে। ট্রফিটি ৭ থেকে ৯ আগস্ট পর্যন্ত দেশে থাকবে। আর প্রদর্শনের জন্য পদ্মাসেতু, বিসিবি ও বসুন্ধরা সিটিতে বিশ্বকাপ ট্রফি রাখা হবে।

রোববার দিবাগত রাত ১২টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কালো একটি ব্যাগে মুড়িয়ে আনা হয় ট্রফিটি। সেখান থেকে নিয়ে যাওয়া হয় রাজধানীর পাঁচ তারকা একটি হোটেলে। জানা গেছে, ট্রফির সঙ্গে এসেছেন আইসিসির দুই প্রতিনিধি। 

বিসিবির দেওয়া তথ্য অনুযায়ী, সোমবার অফিসিয়াল ফটোশ্যুট হবে পদ্মা বহুমুখী সেতুর মাওয়া প্রান্তে।  বিকেল ৩টায় সেখানে ট্রফি প্রদর্শনী হবে। সেখান থেকে আবার ফিরবে ঢাকা। 

পরদিন ৮ আগস্ট সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রদর্শন করা হবে ট্রফি। যেখানে জাতীয় দল, নারী দল, বর্তমান ও প্রাক্তন ক্রিকেটার, ক্রিকেট কর্মকর্তা, সংগঠক এবং ক্রীড়া সাংবাদিকদের ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ থাকবে। 

শেষের দিন অর্থাৎ ৯ আগস্ট ট্রফি সর্বসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে। ঢাকার পান্থপথের বসুন্ধরা শপিং কমপ্লেক্সে ট্রফি প্রদর্শন করা হবে। সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে এই সোনালি শিরোপা। একটা নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে ভক্তরা নিতে পারবেন ছবি। এজন্য লাগবে না টিকিট।

Place your advertisement here
Place your advertisement here