• বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২০ ১৪২৯

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় ওয়াশিংটন পোস্ট নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী জাতিসংঘ ভবনে সেমিনারে একাত্তরের গণহত্যার স্বীকৃতি দাবি জনগণের দ্বারপ্রান্তে সেবা নিশ্চিত করতে হবে: পানিসম্পদ উপমন্ত্রী ইউজিসির এপিএ মূল্যায়নের স্কোরিংয়ে হাবিপ্রবির দৃশ্যমান উন্নতি

তারকারা কে কোথায় ঈদ করছেন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

শোবিজ তারকাদের নিয়ে সবসময় একটা আগ্রহ থাকে সবার মধ্যে। তারা ঈদের সময় কি করছে কিংবা কোথায় ঈদের সময়টা কাটাচ্ছে এই বিষয়েও অনেকের জানার আগ্রহের শেষ নেই। চলুন জেনে নেওয়া যাক এবার কোরবানির ঈদ কে কোথায় কাটাচ্ছেন। 

শাকিব খান
এবারের কোরবানীর আমেরিকাতে করবেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। রোজার ঈদও সেখানেই কাটিয়েছেন তিনি। এবার ঈদ করতে ঢাকায় ফেরার কথা ছিল তার। এই মাসে যুক্তরাষ্ট্রে মুক্তি পাচ্ছে তার গলুই সিনেমাটি। সেই কারণেই ঈদের আগে দেশে ফেরা হলো না তার। তবে এ মাসেই দেশে ফেরার কথা রয়েছে ঢালিউডের এই সুপারস্টারের। 

ইয়ামিন হক ববি 
ঢাকাতেই ঈদের সময় কাটাবেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। তিনি বলেন, বেশিরসময় আমি ঢাকাতেই পরিবারের সঙ্গে ঈদের সময়টা কাটাই। এবারো ঢাকাতেই তাদের সঙ্গে থাকবো। দাদা দাদি বেচে নেই তাই দেশের বাড়িতে ঈদের সময় যাওয়া হয় না। এছাড়া ঈদের দিন তেমন একটা পরিকল্পনা নেই। 

নিরব হোসেন
ঢাকাতেই ঈদ করবেন জানিয়ে মডেল ও অভিনেতা নিরব বলেন, আমি সবসময় ঢাকাতেই ঈদ করি। ঈদের পর গ্রামের বাড়িতে যাওয়ার পরিকল্পনা আছে। ঈদের দিন পাঞ্জাবিই প্রিয় পোশাক নিরবের। এছাড়া উচ্চরক্ত চাপের কারণে সারাবছর মাংস কম খাওয়া হলেও ঈদের সময়টাতে মাংস বেশি খাওয়া হওয়া তার। ছোটবেলায় প্রচুর পুড়িয়ে মাংস খেতেন বলে জানান নিরব। 

নুসরাত ফারিয়া
চিত্রনায়িকা নুসরতা ফারিয়ার এবার ঈদের সময়টা কাটবে কলকাতায়। সেখানে ভয় নামের একটি সিনেমার শুটিং করছেন তিনি। যদিও প্রথম এবারের ঈদ কাটানোর কথা ছিল থাইল্যান্ডে। তবে সেই শুটিং স্থগিত হয়ে গেলে পরবর্তীতে তিনি ভয় সিনেমার শুটিং করতে কলকাতায় যান। 

কেয়া পায়েল
এবারের ঈদে বিশেষ কোন পরিকল্পনা নেই কেয়া পায়েলের। পরিবারের সঙ্গেই ঢাকায় ঈদ কাটাবেন ছোট পর্দার এই অভিনেত্রী। ছোট বেলায় পাওয়া ঈদের সালামি অনেক মিস করেন বলে জানান কেয়া পায়েল। তবে বড় হওয়ার পর সালামি দিতে অনেক পছন্দ করেন তিনি।

সাবিলা নূর
এবার ঈদের আগের দিন পর্যন্ত শুটিং করেছেন সাবিলা নূর। তাই ঈদের সময় বিশ্রামে থাকবেন তিনি। ঢাকাতেই পরিবারকে সময় দিবেন ছোট পর্দার এই অভিনেত্রী।

জান্নাতুল সুমাইয়া হিমি
এবারের ঈদ উপলক্ষে নাটকে অভিনয় নিয়ে খুব ব্যস্ত সময় অয়ার করেছেন জান্নাতুল সুমাইয়া হিমি। এমনকি ঈদের জন্য শপিং করতে পারেন নাই। তাইঈদের দিন ঢাকাইতে পরিবারকে সময় দিবেন তিনি।

Place your advertisement here
Place your advertisement here