• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করুন: প্রধানমন্ত্রী কোনো অজুহাতেই যৌন নিপীড়ককে ছাড় নয়: শিক্ষামন্ত্রী স্পর্শকাতর মামলার সাজা নিশ্চিত করতে হবে: আইজিপি চলতি মাসেই একাধিক কালবৈশাখীর শঙ্কা সিন্ডিকেটের মাধ্যমে দেশদ্রোহীরা মানুষকে কষ্ট দেয়: নাছিম

বেরোবিতে রসায়ন বিভাগের ক্রীড়া সপ্তাহের লোগো ও জার্সি উন্মোচন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২৪  

Find us in facebook

Find us in facebook

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) রসায়ন বিভাগের ‘সিলিকন স্পোর্টস উইক-২০২৪’র অফিসিয়াল লোগো ও জার্সি উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বিভাগটির গ্যালারি রুমে বিভাগের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ক্রীড়া সপ্তাহের লোগো ও বিভিন্ন দলের জার্সি উন্মোচন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে ভাষার মাস উপলক্ষে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ও রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান ড. বিজন মোহন চাকী, একই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুল লতিফ, শিক্ষক সমিতির কোষাধ্যক্ষ ও বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. হারুন-আল-রশীদ, সহকারী অধ্যাপক ড. অবিনাশ চন্দ্র সরকার, সহকারী অধ্যাপক ও সিলিকন স্পোর্টস উইক-২০২৪-এর আহবায়ক  ড. জাকির হোসেন ও প্রভাষক মোস্তফা কাইয়ুম শারাফাত। 
এছাড়াও উপস্থিত ছিলেন রসায়ন বিভাগের সাবেক শিক্ষার্থী ও বাংলাদেশ ছাত্রলীগ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক মো. মাহফুজুর রহমান শামীম ও সাংগঠনিক সম্পাদক ধনঞ্জয় কুমার টগর সহ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও সকল ব্যাচের শিক্ষার্থীরা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ১১তম ব্যাচের শিক্ষার্থী মরিয়ম খাতুন মৌ ও ১৩তম ব্যাচের শিক্ষার্থী মো. ফয়সাল আহমেদ চৌধুরী।

রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ড. বিজন মোহন চাকী বলেন, ‘আগামী ৭ ফেব্রুয়ারি শুরু হয়ে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হতে যাওয়া এ টুর্নামেন্টে মেয়েদের তিনটি  দল এবং ছেলেদের ছয়টি  দল অংশগ্রহণ করবে। ক্রিকেট, ব্যাডমিন্টন, ভলিবল, ফুটবলসহ বিভিন্ন রকম ইনডোর খেলার সমন্বয়ে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে।’

ক্রীড়া সপ্তাহের অফিসিয়াল এবং টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে ইস্পাহানি গ্রুপ এবং এসোসিয়েট স্পন্সর হিসেবে থাকছে সুরমা ইন্টারন্যাশনাল, মেন্টরস রংপুর ব্রাঞ্চ, উইনিংস শুট,  ট্রায়ো, ট্রাস্ট কম্পিউটার, ল্যাঙ্গুয়েজ হেল্প বিডি, লবঙ্গ হোটেল এন্ড রেস্টুরেন্ট ও এমবিসি হোন্ডা। 

এছাড়া মিডিয়া স্পন্সর হিসেবে ইউটিউব চ্যানেল কেমস্ফেয়ার ইনফিনিটি এবং ফেইসবুক পেইজ বিআরইউআর স্পোর্টস এ্যারেনা।

Place your advertisement here
Place your advertisement here