• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

সম্পত্তির ভাগ না পেয়ে বাবার জন্য খোঁড়া কবরে শুয়ে পড়লেন ছেলে

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ মার্চ ২০২৪  

Find us in facebook

Find us in facebook

নীলফামারীর সদরে চওড়া সরঞ্জাজানি ইউনিয়নের মজিবর রহমান (৬৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত্যুর পর তার তৃতীয় ছেলে সম্পত্তির ভাগ না পাওয়ায় বাবার লাশ দাফনে বাধা দেয়। এ সময় দুই ঘণ্টা মরদেহ বাড়ির উঠানে পড়ে থাকে।

শুক্রবার (২৯ মার্চ) দুপুরে সদরের চওড়া সরঞ্জাজানি ইউনিয়নের বাটুলটারি গ্রামে এ ঘটনা ঘটে। মৃত মজিবর রহমান ঐ এলাকার বাসিন্দা ও চার সন্তানের জনক।

জানা যায়, মৃত মজিবর রহমান তার তিন ছেলেকে নিজের সম্পত্তির জমি লিখে দেয়। তার তৃতীয় ছেলে নওশাদ আলী ঢাকায় চাকরি করতেন। তার সঙ্গে বাবার বনিবনা কম থাকায় তাকে কোনো জমি লিখে দেয়নি। হঠাৎ মধ্যরাতে মুজিবর রহমান মারা গেলে শুক্রবার দুপুরে তাকে দাফন করার প্রস্তুতি নেন স্বজনরা। এ সময় নওশাদ তার বাবার কবরে শুয়ে থেকে লাশ দাফন করতে বাধা দেন। পরে স্থানীয়রা পুলিশের সহায়তায় অন্য জায়গায় কবর খুঁড়ে তার বাবার লাশ দাফন করেন।

চওড়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম কবির শাহ বলেন, মৃত মজিবর তার তৃতীয় ছেলেকে জমি লিখে না দেওয়ার কারণে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা সবাই মিলে পুলিশের সহায়তায় অন্য জায়গায় কবর খুঁড়ে লাশ দাফন করা হয়।

সদর থানার ওসি তানভিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে অন্য জায়গায় কবর খুঁড়ে লাশ দাফন সম্পন্ন করা হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here