• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

‘এদেশে আর কোনো দিন তত্ত্বাবধায়ক সরকার আসার সুযোগ নেই’

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২৩  

Find us in facebook

Find us in facebook

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক মন্ত্রী ও ভোলা সদর আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, এই বাংলাদেশে আর কোনো দিন তত্ত্বাবধায়ক সরকার আসার কোনো সুযোগ নেই। প্রশ্নই উঠেনা। বর্তমান ক্ষমতাসীন দলের অধীনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এ অবস্থাতে আগামী নির্বাচন হবে।  

মঙ্গলবার দুপুরে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ব্যাংকের হাট স্কুল মাঠে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব ও দুস্থদের মাঝে শাড়ি বিতরণকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, রাজনীতির প্রাণ কেন্দ্র হলো নির্বাচন। তিনি মনে করেন বিএনপি নির্বাচনে অংশ গ্রহণ করবে। কারণ নির্বাচনে অংশগ্রহণ না করলে তারা রাজনীতি থেকে হারিয়ে যাবে। সকল দল এই নির্বাচনে অংশগ্রহণ করবে বলে তিনি বিশ্বাস করেন। 

তিনি আরো বলেন, বাংলাদেশ আজ বিশ্বে অন্যতম উন্নয়নশীল দেশ। আমরা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আন্তর্জাতিক বিশ্বে যথেষ্ট মর্যাদা অর্জন করেছি। আজকে গ্রামগুলো শহর হয়েছে। আজ গ্রাম আর গ্রাম নেই। ঘরে ঘরে বিদ্যুৎ। আপনারা শান্তিতে আছেন।  শাড়ি বিতরণ অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদারসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। পরে তোফায়েল আহমেদ ভোলার ভেলুমিয়া, আলীনগর, চরসামাইয়া, শিবপুর এবং উত্তর দিঘলদী ইউনিয়নে অসহায় মানুষের মাঝে ঈদ উপলক্ষে শাড়ি বিতরণ করেন। 

Place your advertisement here
Place your advertisement here