ব্রেকিং:
আবরার হত্যার শুনানি ফের পেছালো চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) কম্পিউটার প্রকৌশল বিভাগের চতুর্থ বর্ষের তাহমিদ চৌধুরী মারা গেছেন ইএফটির আওতায় আসছে সরকারি চাকরিজীবীদের বেতন-ভাতা এটিএম জালিয়াতি রোধে উন্নতমানের এটিএম মেশিন উদ্ভাবন করোনা শনাক্তে বাংলাদেশকে ৫০০ উন্নত কিট দেবে চীন

সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৫ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
উপজেলা নির্বাহী অফিসারদের (ইউএনও) মাধ্যমে রাজাকারদের তালিকা তৈরির উদ্যোগ নিয়েছে সরকার স্বাস্থ্য পরীক্ষা করাতে রমেকে ভর্তি চীনা নাগরিক চসিক নির্বাচন, বগুড়া-১ ও যশোর-৬ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৯ মার্চ পররাষ্ট্রমন্ত্রী ও প্রতিমন্ত্রীর সঙ্গে আলজেরিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ ফেলানী হত্যা মামলার পরবর্তী শুনানী ১৮ মার্চ
১৬০৬

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন

দৈনিক রংপুর

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৮  

Find us in facebook

Find us in facebook

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। বিজয় দিবসের প্রথম প্রহরে স্বাধীনতা চত্বরে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান উপাচার্য প্রফেসর এম রোস্তম আলী, উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল ইসলাম ও ট্রোজারার প্রফেসর ড মোঃ আনোয়ার খসরু পারভেজ।

বিজয় দিবস উপলক্ষ্যে সকালে ক্যাম্পাসে বিজয় র্যা লি বের হয়। পরে স্বাধীনতা চত্বরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপাচার্য প্রফেসর ড. এম রোস্তম আলী। এ সময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি আওয়াল কবির জয়, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. মোঃ হাবিবুল্লাহ, বিজ্ঞান অনুষদের ডিন ড. হারুন অর রশিদ, ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের ডিন ড. শেখ রাসেল আল আহম্মেদ, শেখ মুজিবুর রহমান হলের প্রভোষ্ট ড. মুশফিকুর রহমান, অতিরিক্ত রেজিস্ট্রার বিজন কুমার বহ্ম,প্রক্টর ড. প্রীতম কুমার দাস, ছাত্র উদেষ্টা ও বাংলা বিভাগের চেয়ারম্যান মুহাম্মদ আরিফ ওবায়দুল্লাহ, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক হারুনর রশিদ ডন, কর্মচারী সমিতির সভাপতি জামসেদ পলাশসহ শিক্ষক ,কর্মকর্তা- কর্মচারী ও শিক্ষার্থীরা।

দুপুরে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে প্রীতি ফুটবল ও শিক্ষার্থীদের মধ্যে ক্রিকেট ম্যাচ হয়। বিকেলে স্বাধীনতা চত্বরে উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে বিজয় দিবসের আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –
Place your advertisement here
Place your advertisement here
এই বিভাগের আরো খবর