• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

`হলমার্ক কেলেঙ্কারী ছিল সোনালী ব্যাংকের জন্য শিক্ষা`

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ নভেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো: আতাউর রহমান প্রধান বলেছেন, হলমার্ক কেলেঙ্কারি সোনালী ব্যাংকের জন্য ছিল শিক্ষা গ্রহণ। ২০১১ সালে হলমার্ক কেলেঙ্কারি ব্যাংকিং সেক্টরকে যেভাবে নাড়া দিয়েছে তা থেকে আমরা শিক্ষা গ্রহণ করেছি। এরপর থেকে সোনালী ব্যাংকে আর এ ধরনের ঘটনা ঘটেনি, আশাকরি ভবিষ্যতেও ঘটবেনা। রাষ্ট্রের সর্ব্বোচ্চ সেবাদানকারী সোনালী ব্যাংক প্রধান আতাউর রহমান প্রধান শুক্রবার দুপুরে প্রাইম মেডিকেল কলেজের বোর্ডরূমে রংপুরে ব্যবসায়ী ও ব্যাংক কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ব্যক্তিগত উদ্যোগ ও ক্ষুদ্র ব্যবসায়িদের এগিয়ে নিতে সোনালী ব্যাংক সিঙ্গেল ডিজিটে ঋণ প্রদান কার্যক্রম শুরু করেছে। তিনি ব্যাংকের সেবার মান আরও জনমূখী ও ব্যবসা বান্ধব করার জন্য ব্যাংকের কর্মকর্তাদের নির্দেশ দেন।

তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের যে পরিকল্পনা বাস্তবায়ন করে চলেছেন সোনালী ব্যাংক হবে সেই উন্নয়নের শরীক প্রতিষ্ঠান।

আতাউর রহমান প্রধান আরও বলেন, সরকার সারাদেশে ১০০টি ইকোনোমিক জোন গড়ে তুলছেন, এরমধ্যে কৃষিতে সেরা রংপুর অঞ্চলে সোনালী ব্যাংকের পক্ষ থেকে মেগা প্রকল্প গ্রহণ করা হয়েছে। রংপুর সোনালী ব্যাংকের জেনারেল ম্যানেজার মো: নুরুল ইসলামের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন গাইবান্ধা'র ডিজিএম আব্দুল কুদ্দুস, রংপুর কর্পোরেট ব্রাঞ্চের ব্যবস্থাপক এজিএম আব্দুল বারেক চৌধুরী, এজিএম ইনচার্জ সৈয়দ তৌহিদুল ইসলাম।

এরপর বিকেলে প্রাইম মেডিকেলের মিলনায়তনে সোনালী ব্যাংক বঙ্গমাতা পরিষদ, রংপুর শাখার আয়োজনে জাতীয় পুরস্কার প্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে যোগ দেন সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আতাউর রহমান প্রধান। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আব্দুল আলীম মাহমুদ, প্রাইম মেডিকেলের ব্যবস্থাপনা পরিচালক সাবেক এমপি ডা. আক্কাছ আলী সরকার, রংপুর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল আহসান সরকার, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, বঙ্গমাতা পরিষদ কেন্দ্রিয় কমিটির কার্যকরী সভাপতি রফিকুল ইসলাম।

Place your advertisement here
Place your advertisement here