• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

উন্মোচিত হলো বাংলাদেশ দলের নতুন জার্সি

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারি ২০২৪  

Find us in facebook

Find us in facebook

ত্রয়োদশ ওয়ানডে বিশ্বকাপের পর স্পন্সর ছাড়া জার্সিতে খেলেছিল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। চলতি ফেব্রুয়ারি থেকে টাইগারদের স্পন্সর হয়েছে টেলিকম কোম্পানি রবি। আসন্ন শ্রীলংকা সিরিজ দিয়েই রবি’র লগো সম্বলিত নতুন জার্সিতে দেখা যাবে নাজমুল হোসেন শান্তদের।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)-তে এক জমজমাট অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলাদেশের নতুন জার্সি উন্মোচন করেছে বিসিবি ও স্পন্সর কোম্পানি রবি। এ সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও রবি আজিয়াটা লিমিটেডের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


চলতি বছরের ফেব্রুয়ারি থেকে ২০২৭ সালের জুলাই পর্যন্ত সাড়ে তিন বছরের জন্য বিসিবির সাথে চুক্তিবদ্ধ হয়েছে রবি। পুরুষ ও নারী জাতীয় ক্রিকেট দলের পাশাপাশি অনূর্ধ্ব-১৯, বাংলাদেশ-এ নারী ও পুরুষ দলের স্পন্সর থাকবে রবি। অনুষ্ঠানে একটি আকর্ষণীয় ফ্যাশন শো-এর মাধ্যমে নারী ও পুরুষ দলের দলনেতারা টাইগারদের নতুন জার্সি প্রদর্শন করেন।


জাতীয় পুরুষ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত, অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ, নারী দলের সহ-অধিনায়ক নাহিদা আক্তার ও গতি মানবী মারুফা আক্তার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়া অনূর্ধ ১৯ পুরুষ দলের অধিনায়ক মাহফুজুর রহমান রাব্বি ও সহ-অধিনায়ক আহরার আমিন এবং নারী অনূর্ধ ১৯ দলের রাবেয়া খান ও সুমাইয়া আক্তার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিসিবির পরিচালক ও ফ্যাসিলিটি ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন, ‘রবির সাথে এ পার্টনারশিপ নিয়ে বিসিবি অত্যন্ত আনন্দিত। সামনে শ্রীলঙ্কা সিরিজ দিয়ে শুরু হতে যাওয়া এ পার্টনারশিপের মাধ্যমে আমাদের জাতীয় দল আরও গৌরবোজ্জ্বল মুহূর্ত আমাদের জন্য বয়ে আনবে বলে আমরা দৃঢ়ভাবে আশাবাদী।’

রবি’র চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার সাহেদ আলম বলেন, “বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাথে আবারও যুক্ত হতে পেরে আমরা গর্বিত। অতীতে রবি ক্রিকেটের সাথে যুক্ত হয়ে দেশের জয়ে স্মরণীয় যে সাফল্য এসেছে, ভবিষ্যতেও সেই ধারা বজায় থাকবে বলে আশাবাদী। বিশ্বমঞ্চে নিজেদের তুলে ধরে ‘পারবে তুমিও’-এর চেতনাকে ধারণ করে বাংলাদেশের ক্রিকেট এগিয়ে যাবে বলে আমার দৃঢ় বিশ্বাস।”

২০১৫ থেকে ২০১৮ সাল পর্যন্ত রবি বিসিবির স্পনসর হিসেবে যুক্ত ছিল। এই সময়ের মধ্যে জাতীয় ক্রিকেট দল পাকিস্তান, সাউথ আফ্রিকা এবং ভারতের বিরুদ্ধে ব্যাক টু ব্যাক ওয়ানডে সিরিজ জয়ের স্মরণীয় সাফল্য অর্জন করে। ২০১৬ সালে এশিয়া কাপে রানার্সআপ হয় এবং ২০১৭ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশ প্রথমবারের মতো আইসিসির একটি বড় ইভেন্টের সেমিফাইনালে জায়গা করে নেয়।

Place your advertisement here
Place your advertisement here