• সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

Find us in facebook

রংপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি রাজু, সাধারণ সম্পাদক মাজহার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

সাংবাদিকদের সংগঠন রংপুর রিপোর্টার্স ক্লাবের ২০২৩-২৫ মেয়াদে ইনডিপেনডেন্ট টেলিভিশন ও কালের কণ্ঠের রংপুর ব্যুরো প্রধান নজরুল ইসলাম রাজু সভাপতি ও যমুনা টেলিভিশনের স্টাফ করেসপনডেন্ট সরকার মাজহারুল মান্নান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

গতকাল শনিবার (১১ নভেম্বর) দুপুর ১ টায় ক্লাব মিলনায়তনে (কৈলাশরঞ্জণ শপিং কমপ্লেক্সের দ্বিতীয় তলা) দ্বি-বার্ষিক সাধারণ সভায় তারা নির্বাচিত হন। 

কমিটির অন্যান্য নির্বাচিতরা হলেন-সিনিয়র সহসভাপতি পদে দৈনিক আখিরার সম্পাদক ও প্রকাশক মাছুদ-উ-রহমান মিলু, সহসভাপতি পদে দৈনিক নতুন স্বপ্নের সম্পাদক ও প্রকাশক আব্দুল আজিজ চৌধুরী সাঈদ ও দৈনিক ইত্তেফাকের স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা আনছারী। 

যুগ্ম সাধারণ সম্পাদক পদে নিউজ২৪ টেলিভিশন ও ডেইলি নিউ এজের ব্যুরো প্রধান এবং সাপ্তাহিক রংপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক রেজাউল করিম মানিক, কোষাধ্যক্ষ পদে এশিয়ান টেলিভিশনের রংপুর ব্যুরো প্রধান বাদশাহ ওসমানী, সাংগঠনিক সম্পাদক পদে চ্যানেল২৪ এর স্টাফ রিপোর্টার ও রংপুর অফিস ইনচার্জ ফকরুল শাহীন, দপ্তর গবেষণা ও তথ্যবিষয়ক সম্পাদক পদে সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার ও রংপুর ব্যুরো ইনচার্জ রেদওয়ান হিমেল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে ডেইলি অবজারভারের রংপুর প্রতিনিধি লাবনী ইয়াসমিন লুনী, প্রচার সম্পাদক পদে নাগরিক টিভির রংপুর প্রতিনিধি ফাহাদ হোসেন সাহস, ক্রীড়া সম্পাদক পদে আজকের বিজনেস বাংলাদেশের রংপুর ব্যুরো প্রধান আনজুম মনোয়ারা রেখা মনি, কার্যনির্বাহী সদস্য পদে মোহনা টেলিভিশনের রংপুর জেলা প্রতিনিধি শফিউল করিম শফিক, বাংলা টিভির রংপুর বিভাগীয় প্রতিনিধি রাফাত হোসেন বাঁধন, দৈনিক খবরপত্রের রংপুর প্রতিনিধি নুর হাসান চান, সোনালী নিউজের রংপুর ব্যুরো প্রধান একেএম সুমন ও দাবানলের স্টাফ রিপোর্টার মেজবাহুল মোকাররবীন হিমেল।

দ্বি-বার্ষিক সাধারণ সভা শেষে ক্লাব মিলনায়তন সাধারণ সদস্যদের কণ্ঠভোটের নির্বাচনে এই কমিটি গঠিত হয়। আগামী ২ বছরের জন্য এই কমিটি তাদের কার্যক্রম পরিচালনা করবেন। 

Place your advertisement here
Place your advertisement here