• মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
দশ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী দেশের মানুষ দুর্নীতিবাজদের ফের ক্ষমতায় দেখতে চায় না: হানিফ সরকারি কর্মচারীদের পাঁচ বছর পরপর সম্পদের বিবরণী জমা দিতে হবে না আগামী অক্টোবরে চালু হবে থার্ড টার্মিনাল ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গাইবান্ধায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২২  

Find us in facebook

Find us in facebook

গাইবান্ধায় স্ত্রীকে হত্যার দায়ে সুমন হাওলাদার নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার দুপুরে গাইবান্ধার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক সিনিয়র জেলা ও দায়রা জজ কেএম শহীদ আহমেদ এ রায় ঘোষণা করেন। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) শাহীন গুলশান নাহার মামলার রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, ১১ বছর আগে সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিণ শ্রীপুর গ্রামের টিপু হাওলাদারের ছেলে সুমন হাওলাদারের সঙ্গে সাদুল্লাপুর উপজেলার দক্ষিণ কাজীবাড়ি সন্তোলা গ্রামের শামসুল আলমের মেয়ে রোজিনা আকতারের বিয়ে হয়। তাদের একটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর থেকে সুমন হাওলাদার যৌতুকের জন্য স্ত্রীকে চাপ দিয়ে আসছিলেন। যৌতুকের টাকা দিতে অস্বীকৃতি জানালে সুমন হাওলাদার স্ত্রীকে প্রায়ই শারীরিক নির্যাতন করতেন।

রোজিনার বিধবা মা রেজিয়া বেওয়া কিছু টাকা দিলেও পরবর্তীতে আরো দুই লাখ টাকার জন্য চাপ দিতে থাকেন সুমন। এর জেরে ২০১৭ সালের ২৮ নভেম্বর সুমনসহ অন্যরা রোজিনাকে হত্যা করে লাশ পার্শ্ববর্তী নয়নসুখ খালে ফেলে রেখে আসেন। এ ঘটনায় সুমন হাওলাদারসহ ছয়জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়। পুলিশ একমাত্র সুমনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দেয়। দীর্ঘ শুনানির পর সোমবার আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করা হয়।

Place your advertisement here
Place your advertisement here