• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

বিএনপি চিরাচরিত রূপে ফিরে নাশকতা করেছে: শাজাহান খান

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

Find us in facebook

Find us in facebook

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, বিএনপি গত ২০১৩-১৪ সালে আন্দোলনের নামে দেশব্যাপী নাশকতা, অগ্নি সংযোগ করেছিল। আগামী দিনেও তারা আন্দোলনের নামে ষড়যন্ত্র ও নাশকতার পাঁয়তারা করতে পারে। এর নমুনা হিসেবে বুধবার চিরাচরিত রূপে ফিরে এসে নাশকতা করেছে বিএনপি।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

শাজাহান খান বলেন, বর্তমানে দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীদের যেসব কার্যকলাপ দৃশ্যমান হচ্ছে তাতে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীদের ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই। এখন বিএনপির আন্দোলন-কর্মসূচিতে সরকার কোনো বাধা দিচ্ছে না। কিন্তু যদি তারা আন্দোলনের নামে সন্ত্রাস বা নাশকতা করে, তাহলে ছাড় দেওয়া হবে না। বিএনপি সন্ত্রাস ও নাশকতা করলে জনগণই তাদের প্রতিহত করবে।

তিনি আরো বলেন, ১৯৭৫ সালে ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারকে যেভাবে হত্যা করা হয়েছিল এবং জাতীয় চার নেতাকে হত্যা করা হয়েছিল। বিএনপি ঠিক সেইভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২১ বার হত্যার চেষ্টা করেছে। তারা এখনো শেখ হাসিনাকে হত্যা করে আওয়ামী লীগকে ধ্বংস করার চেষ্টা করছে।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা কমান্ডার্স অ্যাসোসিয়েশন, সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের আহ্বায়ক সৈয়দ গোলাম মর্তুজা, সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের সদস্য সচিব ওসমান আলী, এবিএম সুলতান আহমেদ, এস এম মুজিবর রহমান প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here