• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

পীরগঞ্জে স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরীর গণসংযোগ 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী নিজ নির্বাচনী এলাকা রংপুর-৬ পীরগঞ্জে নির্বাচনী পথসভায় তার বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠন ও চলমান উন্নয়নকে আরো এগিয়ে নিতে সবাইকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান। নৌকা মার্কা জনগণের প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা মার্কা শান্তির প্রতীক। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে হবে। চলমান উন্নয়ন কে টিকিয়ে রাখতে সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে নৌকা মার্কার টিকিট দিয়েছে। চতরা এলাকার নতুন ভোটারদের নৌকা মার্কায় ভোট দেয়ার কথা বলেন, নৌকায় ভোট দিলে ডিজিটাল বাংলাদেশ কে স্মার্ট বাংলাদেশ গড়ে উঠবে।

এছাড়াও তিনি বলেন, পীরগঞ্জের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে এবং প্রতিটি ঘরে ঘরে সরকারি সুযোগ সুবিধা পৌঁছে গেছে। বছরের শুরুতেই ছাত্র ছাত্রীদের হাতে বিনামূল্যে নতুন বই পৌঁছে যায়।  মহিলা মা বোনদের জন্য মাতৃকালিন ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা এবং মহিলাদের কে প্রশিক্ষণ দিয়ে বিনামূল্যে মহিলাদের সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। যাতে করে মহিলা মা বোনরা বাড়িতে বসে সেলাইয়ের কাজ করে আয় করতে পারে। কৃষকদের মাঝে বিনামূল্যে ধান, ভুট্টা, পেয়াজ,গম, সরিষাসহ সকল বীজ কৃষি উপকরণ হিসাবে কৃষকদের কে দেয়া হয়েছে। এছাড়াও তাদের কে ১০ টাকায় ব্যাংক একাউন্ট খুলে দেয়া হয়েছে এবং কৃষি ঋণ সহজেই কৃষক পাচ্ছে।

বুধবার পীরগঞ্জের চতরা ইউনিয়নে কাটা দুয়ার শাহ্ ইসমাইল গাজি (রঃ) মাজার জিয়ারত ও গণসংযোগ শেষে ৭ টি স্থানে পথসভায় বক্তব্য দেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

উক্ত গণসংযোগে গাইবান্ধা ৩ আসনের এমপি  মাহাবু আরা গিনি, পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শহিদুল ইসলাম পিন্টু, চতরা ইউপি চেয়ারম্যান এনামুল হক শাহীন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান আলী ও সম্পাদক জিয়াউর রহমান জিয়া, চতরা ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য নূর মোহাম্মদ গোল্লা, উপজেলা ছাত্র লীগের সভাপতি আল-মামুন কাওছার রতন,সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here