• শুক্রবার ১০ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ০১ জ্বিলকদ ১৪৪৫

Find us in facebook

মিঠাপুকুরে মাদক সেবনের জন্য ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ফুলচৌকি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন এলাকায় এক যুবককে ধারালো কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে মাদকসেবিরা। নিহত ওই যুবকের নাম হাসেম ওরফে ওলি (৩৭)। সে মিঠাপুকুর উপজেলার ০৯ নং ময়েনপুর ইউনিয়নের জগদীশপুর গ্রামের মৃত-আবু বক্কর সিদ্দিকের পুত্র। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে বাবলু নামে একজনকে আটক করেছে মিঠাপুকুর থানা পুলিশ।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (১৪-ডিসেম্বর) রাত আনুমানিক ৯ ঘটিকার সময় একই গ্রামের বাবলু (৪৭) নামে এক ব্যক্তি হাসেম ওলির বড়ভাই মোকছেদুল ইসলামকে তাদের গ্রামস্থ চৌধুরী মোড় নামক স্থানে এসে জানায়, আপনার ছোট ভাই হাসেম ওলিকে ফুলচৌকি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন আম বাগানে মেরে ফেলছে। এ ঘটনা শুনে হাসেম ওলির বড় ভাই সেখানে গিয়ে দেখতে পায় হাসেম ওলি রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দেখেন হাসেম ওলি মারা গিয়েছেন এবং তার শরীরের মাথা ও বাহুতে কোপ। পরে মিঠাপুকুর থানা পুলিশকে খবর দিলে মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে মধ্যরাতে পোস্ট মর্টেমের জন্য মরদেহ উদ্ধার করে।

পরিবারের দাবি, নিহত হাসেম (ওলি) পেশায় একজন কৃষক। কয়েক বছর পূর্বে মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত ছিলেন। মাদক ব্যবসা ছাড়লেও তার বন্ধুসহ কয়েকজনের সঙ্গে নিয়মিত গাঁজা সেবন করার অভ্যাস ছিল। বৃহস্পতিবার (১৪-ডিসেম্বর) সন্ধ্যা আনুমানিক ৬টার সময় বাড়িতে তার স্ত্রীর সঙ্গে ভাত খাওয়ার সময় কেউ একজন তাকে মাদক সেবনের প্রস্তাব দিয়ে কৌশলে ফুলচৌকি স্কুল মাঠের আম বাগানে নিয়ে যায়। সেখানে মাদক সেবন-রত অবস্থায় কুড়াল দিয়ে তাকে কুপিয়ে হত্যা করেছে।

নামপ্রকাশে অনিচ্ছুক কয়েকজনের দাবি, হাসেম (ওলি) পূর্বে ইয়াবা কারবারি ছিলেন। সেসময় কয়েকবার জেল খেটেছেন। পাঁচ ছয় বছর পূর্বে মাদক ব্যবসা ছাড়লেও নিজে সহ তার সঙ্গীরা নিয়মিত মাদক সেবনের নিরাপদ জায়গা হিসেবে স্কুল মাঠের আম বাগানে নিয়মিত আসর জমাতেন। তাদের ধারণা, নেশা সেবনরত অবস্থায় হয়তবা তাদের মধ্যে কিছু একটা হতে পারে? যার পরিপ্রেক্ষিতে মাথা গরম করে তার সঙ্গীরা মাথা ও বাহুতে কুপিয়ে হত্যা করেছে।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, ধারালো অস্ত্রের মাধ্যমে হাশেমকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি হত্যার ঘটনার বিষয়ে স্বীকারোক্তি দিয়ে জানিয়েছেন, মাদক সেবনরত অবস্থায় কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে হত্যা করা হয়।

নিহতের স্ত্রী বাদী হয়ে এবিষয়ে তিনজনের নামে ও চারজন অজ্ঞাতনামা ব্যক্তির নামে একটি হত্যামামলা দায়ের করেছে। জড়িতদের গ্রেপ্তার ও ঘটনার পিছনের রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। অধিকতর তদন্তের জন্য আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আবেদন করা হবে।

Place your advertisement here
Place your advertisement here